আগামীতে শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে আমাদের সকলের দূর্দশা হবে-আলী রেজা উজ্জ্বল

80
  • বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
    মঙ্গলবার (১৫ আগষ্ট) বাদ যোহর দেওভোগ হোসেনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলীয়া মাদ্রাসায় মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল এর উদ্যোগে এ আলোচনা সভার আয়োজন করা হয়।
    আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের।
    এসময় সভাপতির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যার জন্ম না হলে এ দেশের জন্ম হতোনা। তিনি শুধুমাত্র একজন রাজনীতিবদই ছিলেন না তিনি ছিলেন একজন ইসলামিক নেতা। ইসলামিক ফাউন্ডেশন নামে যেটা রয়েছে সেটা তৈরি করেছেন বঙ্গবন্ধু। তিনি কোন সাধারণ মানুষ না তিনি ওলিদের বংশের মানুষ। তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তারই ধারাবাহিকতায় সারাদেশে ৫০০ মডেল মসজিদ তৈরি করেছেন। অনেকে অপবাদ দেয় আওয়ামী লীগ নাকি নাস্তিক দল, ধর্মের বিরুদ্ধে কথা বলে। আসলে বঙ্গবন্ধুর পরিবারের সকলকে দেশের জন্য শহীদ হতে হয়েছে। কি দোষ ছিলে ছোট্ট শিশু রাসেলের। তাকেও হত্যা করে নরঘাতক বিপথগামী সৈনিকেরা। যে যেমন কর্মকরে সেভাবেই বাংলাদেশে তাদের পতন হয়েছে।
    শেখ হাসিনা উন্নয়নের রুপকার। আমরা যারা যুবলীগের কর্মী আছি তাদের বক্তব্য দিলেই হবেনা, শেখ হাসিনার উন্নয়নকে জনসম্মুখে তুলে ধরতে হবে। আগামীতে নির্বাচন, সেই নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনে আমরা নৌকা চাই। অনেক দিন যাবৎ আমরা নৌকায় ভোট দিতে পারছিনা। প্রধানমন্ত্রীর কাছে আমাদের বিশেষ অনুরোধ থাকবে, ৫ আসনে আমরা নৌকার প্রার্থী চাই। যুবলীগ একটি শক্তিশালী সংগঠন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যেকোন কর্মকান্ডে আমরা রাজপথে ছিলাম। ১/১১ এসময় জীবনের মায়া ত্যাগ করে মিছিল করেছিলাম শেখ হাসিনাকে মুক্ত করার জন্য। আমার বাবা আলী আহাম্মদ চুনকা, বোন মেয়র আইভী সহ আমরা কেউ আওয়ামী লীগের সাথে কখনো বেঈমানী করিনি আর কখনো করবোনা। আগামীতেও আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। কারন যে উন্নয়ন হয়েছে তাতে করে দেশ অনেক এগিয়ে গেছে এবং ভবিষ্যতে এ ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। আন্দোলন সংগ্রাম যাই করিনা কেনো, আগামীতে শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে আমাদের সকলের দূর্দশা হবে।
    এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি আদিনাথ বসু, বঙ্গসাথী ক্লাবের সহ-সভাপতি কামরুল হুদা বাবু, ১৮নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর কবীর হোসেন সহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতৃবৃন্দ।