মাঝ রাতে গিয়াস উদ্দিন মডেল কলেজের গেইট ভেঙ্গে ডিবির হানা...

ষড়যন্ত্রমূলক কিছু করার আশংকা করছেন বিএনপি নেতা গিয়াস উদ্দিন

225

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ :

গত শুক্রবার রাত আনুমানিক বারোটার পর সিদ্ধিরগঞ্জের হিরাঝিলে অবস্থিত গিয়াস উদ্দিন ইসলামিক মডেল কলেজের গেইটের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করেছে ডিবি পুলিশ। রাত আনুমানিক একটার সময় ডিবি পুলিশের একটি টিম সাদা মাইক্রোবাসে করে এসে প্রথমে দারোয়ানদের ডাকাডাকি করলে দারোয়ানরা এতো রাতে গেইট খুলতে রাজী হননি। পরে ডিবি পুলিশের সদস্যরা গেইটের তালা ভেঙ্গে এই শিক্ষা প্রতিষ্ঠানে প্রবেশ করেন।

তারা এ সময় ডিউটিরত দুইজন দারোয়ানকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। মাঝ রাতে ডিবি পুলিশের এই অভিযানের বিষয়টি শিক্ষা প্রতিষ্ঠানটির সিসি ক্যামেরায় রেকর্ড হয়। এই শিক্ষা প্রতিষ্ঠানের মালিক নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মুহম্মদ গিয়াস উদ্দিন।

এদিকে, এ বিষয়ে গিয়াস উদ্দিন বলেন, আপনারা জানেন আমাদের এই শিক্ষা প্রতিষ্ঠানটি নারায়ণগঞ্জ জেলার একটি শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান। কিন্তু কার ইশারায় মাঝ রাতে ডিবি পুলিশ এই শিক্ষা প্রতিষ্ঠানের তালা ভাঙ্গলো তারাই বলতে পারবেন। আমি আশংকা করছি পুলিশকে ব্যবহার করে কোনো ষড়যন্ত্রমূলক কিছু করতে চায় সরকারী দলের বিশেষ কেউ। কেননা এই সরকার অতীতে পুলিশের মাধ্যমে বিরোধী দলকে নানা ভাবে নাজেহাল করেছে। আপনারা দেখেছেন বিএনপি অফিসে সাংবাদিকদের ক্যামেরার সামনে ব্যাগ ভর্তি বোমা নিয়ে রাখা হয়েছে যা কিনা বিভিন্ন মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাই কারো ইশারায় পুলিশ আমাকে এবং আমার দলের নেতাকর্মীদেরকে ফাঁসানোর জন্য ষড়যন্ত্রমূলক কিছু করতে পারে বলে আশংকা করছি।

তিনি আরও বলেন, আমি নারায়ণগঞ্জের পুলিশ সুপারের প্রতি আহবান জানাবো তিনি যেনো স্বচ্ছতার সহিত তার সকল কর্মকান্ড পরিচালনা করেন। কারন দেশে এখন ষড়যন্ত্র করে সফল হওয়ার দিন শেষ। আশা করি পুলিশ সুপার প্রজাতন্ত্রের একজন কর্মকর্তা হিসাবে পেশাদারিত্বের সহিত তার দায়িত্ব পালন করবেন।