খেলাধুলার সাথে জড়িতদের সবসময় ভালোবাসি : এসপি রাসেল

196

 

 

নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেছেন, আমি মনে প্রাণে বিশ্বাস করি, যারা খেলাধূলার সাথে জড়িত তারা খারাপ কোনো কাজ করতে পারে না। খেলাধুলা, সংস্কৃতি, সাহিত্যচর্চা যারা করে, খারাপ কাজ থেকে তারা দুরে থাকে। যারা খেলাধুলাকে ভালোবাসে, খেলাধুলার বিকাশে কাজ করে তাদেরকে আমি সবসময়ই ভালোবাসি। কেননা খেলাধুলাই পারে যুব সমাজকে মাদক-সন্ত্রাস ও অপরাধ কর্মকান্ড থেকে দুরে রাখতে।

নীট কনসার্ণ মাস্টার্স ক্রিকেট সিজন-৪ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শনিবার (১৮ মার্চ) বিকেলে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ফাইনাল খেলা শেষে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

পুলিশ সদস্য ও ক্রীড়া সংস্থার সাথে প্রীতি টুর্নামেন্ট খেলার ইচ্ছা পোষণ করেছেন পুলিশ সুপার। তিনি বলেন, ঈদের আগে সম্ভব নয় ঈদের পরে এ প্রীতি ম্যাচের আয়োজন করার অনুরোধ জানান তিনি।

তানভীর আহমেদ টিটু বলেন, আমরা যারা খেলাধুলা ছেড়ে দিয়েছি, বাবা হয়েছি, তাদের নিয়েই মাস্টার্স ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে থাকি। এর মূল কারণ হচ্ছে আমরা যাতে আমাদের সন্তান ও আশেপাশের ছেলে-মেয়েদের খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে পারি। পরবর্তী প্রজন্মের সন্তানরা যাতে খেলাধুলার মাঝে নিজেদের সময় কাটায় এবং অন্যায় ও অপরাধমূলক কর্মকান্ডে না জড়ায় এটাই আমাদের মূল উদ্দেশ্য।

পুলিশ সুপার সম্পর্কে তিনি বলেন, এখানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হওয়ায় পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। একটি মিটিং কল করেও, সেই মিটিং রেখে তিনি এখানে পুরস্কার বিতরণ করতে চলে এসেছেন। তিনি একজন ভালো ক্রিকেট খেলোয়ার বলেই এটা করতে পেরেছেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও না.গঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, দেশের শীর্ষস্থানীয় পোষাক প্রস্তুতকারক প্রতিষ্ঠান নীট কনসার্ণ লিঃ এর পরিচালক জাহাঙ্গীর মোল্লা প্রমুখ।