বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান ফুটবল একাডেমীর উদ্বোধন

118
নাসিম ওসমান ফুটবল একাডেমীর উদ্বোধন

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

অত্যন্ত জাকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান ফুটবল একাডেমীর উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার (০৪ জানুয়ারী) বিকেলে ইসদাইরস্থ ওসমানী স্টেডিয়ামে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এ একাডেমীর উদ্বোধন করেন নাসিম ওসমান পত্নী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান। এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে বেলুন উড়ানো হয় এবং পরে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় পারভীন ওসমান বলেন, আজকে এই একাডেমীর উদ্বোধন করতে পেরে আমার খুব ভালো লাগছে। এ ধরনের উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। কেননা আজকে যুবসমাজ নষ্ট হয়ে যাচ্ছে, ধ্বংসের পথে চলে যাচ্ছে, মাদক-নেশায় আসক্ত হচ্ছে। একইসাথে বর্তমানে আবার নতুন করে কিশোর গ্যাং নামে একটি অপরাধী চক্রের নাম শোনা যাচ্ছে। তাই এ ধরনের খেলাধূলা ভিত্তিক আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানাই।

তিনি আরও বলেন, সবখানেই যদি এধরনের একাডেমী থাকে এবং ছেলে-মেয়েদের যদি খেলাধুলায় আগ্রহী করা যায় এবং তাদের যদি প্রশিক্ষণ দেয়া যায় তাহলে তরুণ ও যুবসমাজ ভুল পথে যেতে পারবেনা।

খেলোয়ারদের উদ্দেশ্যে পারভীন ওসমান বলেন, যারা খেলতে চাও তারা মন থেকে খেলবে। দেশকে ভালোবেসে এখন থেকেই যদি তোমরা প্রশিক্ষণ নাও, খেলাধুলা করো, তাহলে আমি আশা করি, শীঘ্রই তোমরা জাতীয় দলে খেলবে। এমনকি তোমরা বিশ্বকাপেও খেলতে পারবে। কেননা জননেত্রী শেখ হাসিনা আপা কিছুদিন আগে বলেছিলেন, এবারের বিশ্বকাপে আমরা খেলতে পারিনাই, তবে আগামীতে যেন খেলতে পারি, সেই লক্ষ্যে ফুটবল ফেডারেশনকে তিনি প্রস্তুতি নিতে বলেছেন। আমিও আশাবাদি আমাদের বাংলাদেশ যেন খুব শীঘ্রই বিশ্বকাপে খেলতে পারে।

এসময় উপস্থিত ছিলেন একাডেমীর পরিচালক সাবেক ফুটবলার মনির হোসেন, সাবেক জাতীয় ফুটবলার আজমল হোসেন বিদ্যুৎ, জাকির হোসেন শাহীন, শহীদ হোসেন স্বপন, সেকান্দার হাসান সুজন, মেহেদী হাসান তপু, মোহাম্মদ জসীম উদ্দিন, আমরা খানপুরবাসী সংগঠনের সদস্য জাহাঙ্গীর আলম, খেলোয়ার রাজন, নারায়ণগঞ্জ ফুটবল একাডেমীর প্রধান কোচ খলিলুর রহমান দোলন, মন্টু দাস, নাসির হোসেন, সুমন প্রমুখ।