ব্যাক ডেট দিয়ে সোনারগাঁ থানা বিএনপির ১০১ সদস্যের কমিটি ঘোষনা!...

রবি-মামুন মাহমুদের কান্ড !

169
রবি-মামুন মাহমুদের কান্ড !

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

সাবেক এমপি মুহম্মদ গিয়াস উদ্দিনকে আহবায়ক এবং জেলা যুবদলের সভপতি গোলাম ফারুক খোকনকে সদস্যসচিব করে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন করার পরও ব্যাক ডেট দিয়ে থানা কমিটি অনুমোদন দিলেন জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি এবং সাবেক সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ।

আজহারুল ইসলাম মান্নানকে সভাপতি এবং মোশারফ হোসেনকে সাধারন সম্পাদক করে তারা এই কমিটি ঘোষনা দেন বলে অভিযোগ উঠেছে। ১০১ সদস্যের অনুমোদিত এই কমিটির অনুমোদন দেয়ার তারিখ লিখা রয়েছে ২৫-৯-২০২২ ইং।

তাই নয়া আহবায়ক কমিটির নেতৃবৃন্দ মনে করেন, এই মুহুর্তে যখন জেলা বিএনপির নয়া আহবায়ক কমিটির সোনারগাঁ থানা বিএনপির নতুন কমিটি অনুমোদন দেবে তখন এই পেছনের তারিখ দিয়ে কমিটি ঘোষনা করা হলো। আরো মজার বিষয় হলো, এই ১০১ সদস্যের কমিটির সাধারন সম্পাদক যে মোশারফ হোসেনকে করা হয়েছে তিনি বর্তমান আহবায়ক কমিটিরও যুগ্ম আহবায়ক। তাই এই কারসাজি নিয়ে বেশ বড় আকারে প্রশ্ন উঠেছে।

তবে কমিটি অনুমোদনকারী দুই নেতা জানান, তারা ৯ সেপ্টেম্বরই এই কমিটি অনুমোদন দিয়েছেন। কিন্তু ১০ ডিসেম্বর ঢাকার মহাসমাবেশের কারনে সেটা গোপন রাখা হয়েছে। তাই ১০ ডিসেম্বরের পর গতকাল ১১ ডিসেম্বর কমিটি প্রকাশ করা হয়েছে। তাদের এই দাবি হাস্যকর বলে মনে করেন বর্তমান আহবায়ক কমিটির নেতৃবৃন্দ। তাই কমিটি কি বহাল থাকবে নাকি নতুন কমিটি করা হবে এ নিয়ে বিএনপির কেন্দ্রের সাথে কথা বলে স্বিদ্ধান্ত নেয়া হবে বলে সূত্র জানিয়েছে।