না.গঞ্জ জেলা যুবলীগ নিয়ে ফের আলোচনা

104

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

আবারও নারায়ণগঞ্জ জেলা যুবলীগের কমিটি নিয়ে শুরু হয়েছে নয়া জল্পনা কল্পনা। বিশেষ করে গুরুত্বপূর্ণ দুটি পদে কারা আসছেন এ নিয়ে মাঠ পর্যায়ে নানা আলোচনা চলছে।

তবে সভাপতি পদে বেশ অনেক দিন ধরেই এহসানুল হাসান নিপুর নাম নির্ধারিত হয়ে আছে। এই পদে নিপু ছাড়া আর কারো নাম এখনো শোনা যায়নি। তাই ধারনা করা হচ্ছে সম্মেলন হলে তিনিই হচ্ছেন জেলা যুবলীগের সভাপতি।

কিন্তু সাধারন সম্পাদক পদে আসিন হতে চান অন্তত তিনজন প্রার্থী। এরা হলেন ফতুল্লা থানা ছাত্রলীগের জনপ্রিয় সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি এবং নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট মোহাম্মদ মহসিন মিয়া।

এরা তিনজনই নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের স্নেহধন্য। তাই এই তিন নেতার মাঝে কে হতে পারেন সাধারন সম্পাদক পরিস্কার করে সেটা বলা যাচ্ছে না।

এদের মাঝে আবু মোহাম্মদ শরীফুল হক বিগত বছরগুলিতে বেশ দক্ষতার সহিত ফতুল্লা থানা ছাত্রলীগের নেতৃত্ব দিয়ে এসেছেন। ফতুল্লায় তার রয়েছে বিশাল কর্মী বাহিনী। বিগত দিনে সংসদ সদস্য শামীম ওসমানের জনসভাগুলিতে দেখা গেছে হাজার হাজার নেতা কর্মী নিয়ে শরীফুল হক যোগ দিয়েছেন। তাই জেলা যুবলীগের সাধারন সম্পাদক পদে তিনি সকলের চেয়ে এগিয়ে রয়েছেন বলে জানা গেছে।

অপরদিকে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি মোহাম্মদ মহসিন মিয়া আইনজীবী মহলে জনপ্রিয়তার স্বাক্ষর রেখেছেন। তাই তিনি আদালত পাড়ার রাজনীতি বাদ দিয়ে মাঠের রাজনীতিতে কতোটা সক্রিয় হতে পারবেন সেই প্রশ্ন রয়েছে।

ফলে সভাপতি পদে এহসানুল হাসান নিপু নিশ্চিত হলেও সাধারন সম্পাদক পদে এই তিনজনের একজনই আসতে পারেন বলে ধারনা পাওয়া গেছে।