ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা...

অবশেষে ভোটেই হচ্ছে বক্তাবলী আ.লীগের নেতা নির্বাচন

566
অবশেষে ভোটেই হচ্ছে বক্তাবলী আ.লীগের নেতা নির্বাচন

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

অবশেষে অবধারিত হয়ে উঠেছে বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন। সম্মেলনের মাধ্যমে ভোটাভোটি হবে এবং ভোটাররা ভোট দিয়েই তাদের সভাপতি এবং সাধারন সম্পাদক নির্বাচিত করবেন। ফলে এখানে আর কোনো পকেট কমিটি হচ্ছে না।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল হাসনাত শহীদ বাদল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল এবং সাধারন সম্পাদক শওকত আলী এমন মতামতই ব্যাক্ত করেছেন।

জানা গেছে, ইউনিয়ন আওয়ামী লীগের শীর্ষ দুটি পদের জন্য মোট আটজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করতে চান। এদের মাঝে ছয়জন প্রার্থী এরই মাঝে জেলা ও থানা আওয়ামী লীগের উল্লেখিত তিন নেতার সাথে সাক্ষাৎ করে কথা বলেছেন। তারা তিনজনই বলছেন, প্রার্থীদের মাঝে কোনো সমঝোতা না হলে ভোটাভোটি হবে। ফলে এখন সেই পথেই হাটছেন এই সকল প্রার্থীরা।

এদিকে, এই ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক পদে যে আট জন প্রতিদ্বন্দ্বীতা করছেন তারা হলেন সভাপতি প্রার্থী আবুল হোসেন সরকার, শফিক মাহমুদ পিন্টু সদর উদ্দিন মেম্বার এবং সাধারন সম্পাদক প্রার্থী মো: কামরুল ইসলাম, মো: বাবুল মিয়া, আনোয়ার হোসেন, খোরশেদ আলম মাস্টার ও মো: জিকু।

প্রার্থীদের সকলেই একমত যে তারা ভোটাভোটি চান। ভোটের মাধ্যমে তৃণমূল যাদেরকেই নেতা নির্বাচিত করবেন তারাই বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্ব দেবেন। তবে এই সম্মেলন কবে অনুষ্ঠিত হবে তা এখনো জানা যায়নি।

অপরদিকে, ভোটাভোটির সিদ্ধান্ত চুড়ান্ত হওয়ার পর থেকে আটজন প্রার্থীই মাঠ পর্যায়ে ভোটারদের মন জয় করার চেষ্টা করে চলেছে। তারা ভোটারদের কাছে যাচ্ছেন এবং নিজের জন্য ভোট চাইছেন। ফলে মাঠ পর্যায়ের ভোটারদের কদর বাড়ছে। তাই অধিকাংশ ভোটারও চান ভোটের মাধ্যমেই যাতে এবার বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের নেতা নির্বাচিত করা হয়।