ঘেরাওয়ের পর না.গঞ্জে গ্যাস সংকট আরো বেড়েছে...

ফতুল্লার বিভিন্ন এলাকায় একেবারেই চুলা জ¦লছে না

190
ঘেরাওয়ের পর না.গঞ্জে গ্যাস সংকট আরো বেড়েছে

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জের সর্বত্র গ্যাস সংকট আরো বেড়েছে। এক সপ্তাহ আগে আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের পক্ষ থেকে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া বালুর মাঠে অবস্থিত তিতাস গ্যাস কার্যালয় ঘেরাও করলেও তাতে কোনো লাভ হয়নি। সংকট কমার পরিবর্তে আরো বেড়েছে।

ফলে নারায়ণগঞ্জ শহর এবং ফতুল্লার অনেক এলাকায় গ্যাস সংকট আরো বেড়েছে। এতে জ¦লছে না রান্না করার চুলা। গতকাল নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা থেকে এমন অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে ফতুল্লা থানার গাবতলী এলাকার রিটায়ার্ড পুলিশ অফিসার আজিজুল ইসলাম ওরফে আজিজ দারোগা জানিয়েছেন তার এলাকায় একটি বাড়িতেও গত কয়েকদিন ধরে গ্যাসের চুলা জ্বলছে না। এতে খাবার নিয়ে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে তাদেরকে।
তিনি বলেন, পরিস্থিতি আরো জটিল হয়েছে। ফতুল্লার ইসদাইর, গাবতলী, টাগারের পাড় সহ আশপাশের এলাকায় কোথাও গ্যাস নেই। ফলে চুলা না জ¦লার কারনে রীতিমতো না খেয়ে থাকতে হচ্ছে এসব এলাকার সাধারন মানুষকে।

এদিকে জানা গেছে সারা নারায়ণগঞ্জ শহরের কোথাও এখন গ্যাস নেই। গত কয়েকদিন ধরে তিতাস কর্তৃপক্ষ গ্যাসের হাজার হাজার অবৈধ লাইন কেটেছে। কিন্তু তাতেও অবস্থার কোনো উন্নয়ন হয়নি।

অপরদিকে সারা নারায়ণগঞ্জে গ্যাস সংকটের পাশাপাশি বিদ্যুৎ সংকটও বিরাজ করছে। ঘন্টায় ঘন্টায় বিদ্যুৎ চলে যাচ্ছে। অথচ বলা হয়েছিলো দেশে বিদ্যুতের চাহিদা মিটিয়ে আরো উদ্বৃত থাকবে। কিন্তু এখন সারা দেশেই চরম বিদ্যুৎ সংকট বিরাজ করছে।
আর গ্যাস বিদ্যুতের সংকটের পাশাপাশি দেশে এখন অনেকটাই খাদ্য সংকটও বিরাজ করছে। সব ধরনের খাদ্যপন্যের দাম

এতোটাই বেড়েছে যে সাধারন খেটে খাওয়া মানুষ পর্যাপ্ত পরিমান খাবার কিনতে পারছে না। ফলে সব কিছু মিলিয়ে পরিস্থিতি এখন জটিল আকার ধারন করেছে। ফলে সাধারন মানুষের মাঝে সরকারের প্রতি অসন্তোষ বাড়ছে বলে অনেকেই জানিয়েছেন।