এ বলয় ভাঙ্গা বেশ কঠিন-----...

জেলা পরিষদ নির্বাচন : আনোয়ারের পাশে আইভী, গাজী ও বাবু

77
জেলা পরিষদ নির্বাচন : আনোয়ারের পাশে আইভী, গাজী ও বাবু

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সারা জেলায় আওয়ামী লীগের বিভিন্ন প্রার্থীকে নিয়ে চলছে ব্যাপক আলোচনা। এ নির্বাচনে কে পাবেন আওয়ামী লীগের মনোনয়ন তা নিয়ে জল্পনা-কল্পনার কোনো শেষ নেই।

তবে বিভিন্ন সূত্রে জানা গেছে, এবারও আনোয়ার হোসেনই পাচ্ছেন আওয়ামী লীগের মনোনয়ন। কারণ এবার তার পাশে শক্ত অবস্থান নিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরশেনের মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভী। আর আইভী যেখানে রয়েছেন সেখানে রয়েছেন পাট ও বস্ত্র মন্ত্রী, রূপগঞ্জের এমপি গোলাম দস্তগীর গাজী এবং আড়াইহাজারের এমপি নজরুল ইসলাম বাবু। তাই এই হেভিওয়েট নেতাদের সমর্থনের কারনে আনোয়ার হোসেনের মনোনয়ন প্রায় নিশ্চিৎ বলেই ধারণা করা হচ্ছে।

এদিকে মেয়র আইভীর একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, এবারও জেলা পরিষদ নির্বাচনে আনোয়ার হোসেনই পাচ্ছেন আওয়ামী লীগের মনোনয়ন। কেননা এরই মাঝে আনোয়ার হোসেনের মনোনয়নকে ঘিরে জোরালো ভাবে মাঠে নেমেছেন মেয়র আইভী। এছাড়া আনোয়ার হোসেনের সঙ্গে যদি আর কোনো প্রার্থী থাকেনও তারপরেও তিনিই জয়ী হবেন বলে সমর্থকদের।

এর কারণ হিসাবে আনোয়ার সমর্থকদের দাবি, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার অধিকাংশ ভোট এবং রূপগঞ্জ ও আড়াইহাজারের ভোট একচেটিয়া পাবেন আরোয়ার হোসেন। এছাড়া বন্দর এবং সোনারগায়েও তার ভোটার রয়েছেন। তাই আবারও যে আনোয়ার হোসেনই হচ্ছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান এতে কারোই কোনো সন্দেহ নেই।