নেতাকর্মীদের যে বার্তা দিলেন শামীম ওসমান

102
নেতাকর্মীদের যে বার্তা দিলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

জেলা-মহানগর নেতৃবৃন্দের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, জেলা নেতৃবৃন্দদের বলতে চাই, কেন্দ্রের সাথে যোগাযোগ করেন। মহানগরের নেতাদের বলতে চাই, এলাকায় এলাকায়, ওয়ার্ডে-ওয়ার্ডে মহল্লায় মহল্লায় যে কোন্দল লেগে আছে তা নিরসন করার চেষ্টা করেন। আমার মনে হয়, দায়িত্ব এখন এটাই সবার কোন্দল মিটিয়ে একটি সুশৃঙ্খল দলে পরিণত করা।

মহান স্বাধীণতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির মিলাদ, দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি বলেন, সুযোগ তো শকুনরা খুঁজবেই। শকুন তো ইউনাইটেড, খুনীরা ইউনাইটেড, মীরজাফররা ইউনাইটেড। ওরা আমার দলের ভিতরে বসেও ইউনাইটেড, দলের বাইরে বসেও ইউনাইটেড। মোস্তাক তো দলের ভিতরেই ছিলো, জিয়া তো বাকশালের মেম্বার ছিলো। তার মানে কি ভিতরে থেকেও ইউনাইটেড, বাইরে থেকেও ইউনাইডেট।

তিনি আরও বলেন,  সময় বোধহয় সামনে খুব একটা শুভ না। আভ্যন্তরীণ কোন্দলকে বাহবা দেয়ার খুব একটা কারণ নাই। আমার মনে হয়, আভ্যন্তরীণ কোন্দল নিরসন করা আমাদেরও যেমন দায়িত্ব, কেন্দ্রেরও তেমন দায়িত্ব। কেননা এখানে রাজনীতির চেয়ে অপরাজনীতি বেশী হচ্ছে। ঐক্যের চেয়ে কোন্দল বেশী হচ্ছে। কিছু লোক কোন্দল লাগিয়ে রাখার জন্য চেষ্টা করেন। তাই বলছি, খুব জোরে বলতে ইচ্ছা করে যে, প্রস্তুতি নেন সবাই। প্রস্তুতি নেন, হাওয়ায় গাঁ ভাসিয়ে দিয়েন না।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে এতে বিশেষ উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।
সমিতির সাধারণ সম্পাদক এড. রবিউল আমিন রনির সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী এড. সামসুল ইসলাম ভুইয়া, এড. মাসুদুর রউফ, সাবেক পিপি এড. ওয়াজেদ আলী খোকন, বর্তমান পিপি এড. বুলবুল প্রমুখ।