সরকারকে টেনে হিচরে ক্ষমতা থেকে নামাবো – সায়েম

90
সরকারকে টেনে হিচরে ক্ষমতা থেকে নামাবো - সায়েম

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

জেলা স্বেচ্ছাসেবকদল সভাপতি আনোয়ার সাদাত সায়েম বলেছেন, এ সরকার বাংলাদেশকে শ্রীলঙ্কার দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তাই এ সরকারের ক্ষমতায় থাকার আর কোনো অধিকার নেই। এদেশে বর্তমানে যেভাবে তেলের সংকট দেখা দিয়েছে, যেভাবে বিদ্যুতের সংকট দেখা দিয়ে তা থেকে বলা যায়, অচিরেই আমরা শ্রীলঙ্কার দিকে এগিয়ে যাচ্ছি।

দেশব্যাপী বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে সরকারের অব্যবস্থাপনার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে রবিবার বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, আজকের প্রধান অতিথি যে দিক-নির্দেশনা দিবে তা আমরা অক্ষরে অক্ষরে পালন করবো এবং এ সরকারকে বিদায় করে প্রমাণ করে দিবো যে, নারায়ণগঞ্জ জেলা বিএনপি কতটা শক্তিশালী।

সরকারকে টেনে হিচরে ক্ষমতা থেকে নামাবো – সায়েম

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, জেলা বিএনপির সহ-সভাপতি নাসির উদ্দিন, লুৎফর রহমান আবদু, মহানগর বিএনপির সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, সাংগঠনিক সম্পাদক টিপু।

আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক এড. মাহফুজুর রহমান হুমায়ন, ফতুল্লা থানা বিএনপির আহবায়ক জাহিদ হাসান রোজেল, সদস্য সচিব শহীদুল ইসলাম টিটু, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও কুতুবপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক লুৎফর রহমান খোকা, জেলা স্বেচ্ছাসেবকদল সভাপতি আনোয়ার সাদাত সায়েম, জেলা যুবদল সদস্য সচিব মশিউর রহমান রনি, ছাত্রদল নেতা নাহিদ হোসেন প্রমুখ।