সোহাগ রনির অযোগ্যতায় নৌকার পরাজয় – উপজেলা আ:লীগ

187

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

সোনারগাঁ উপজেলাধীন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী সোহাগ রনির নির্বুদ্ধিতা, অজ্ঞতা, অযোগ্যতা ও নেতৃত্বহীণতার কারণে নৌকার পরাজয় হয়েছে বলে জানিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতৃবন্দরা।

আজ সোমবার বিকেলে সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে আয়োজিত উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেষে সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ একথা জানান।

গত ১৫ জুন অনুষ্ঠেয় মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত বক্তব্যের প্রতিবাদে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, আহবায়ক কমিটির সকল সদস্য ও নেতাকর্মীদের নিরলস প্রচেষ্টার পরেও নৌকার পরাজয়ে সোহাগ রনি তার নিজ্ব দায় এড়াতে বিভ্রান্ত হয়ে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, রফিকুল ইসলাম নান্নু সহ অন্যান্য নেতৃবৃন্দকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ ভিডিওসহ বিভিন্ন জায়গায় মিথ্যা অভিযোগ করে যাচ্ছে।

তারা আরও বলেন, ইতিমধ্যে আমরা জানতে পেরেছি কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয়েও এমন একটি অভিযোগ জমা দেয়া হয়েছে। যা মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত বলে মনে করে উপজেলা আওয়ামীলীগের নেতৃবন্দ। মূলত একটি কুচক্রী মহল মিথ্যা অপবাদ দিয়ে আওয়ামী লীগ নেতবন্দকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। যা খুবই দু:খজনক বলে মন্তব্য করেন তারা।

নেতৃবৃন্দ বলেন, সহযোগী সংগঠনের নেতৃবন্দকে সাথে নিয়ে আয়োজিত আজকের বর্ধিত সভায় আমরা সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও তৃণমূল আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে জানাতে চাই গত ইউপি নির্বাচনে আমরা নৌকার পক্ষে কাজ করেছি। পরাজিত প্রাথীর নিজ অজ্ঞতা, অযোগ্যতার ও নেতৃত্বহীনতার কারণে জয়ের দ্বারপ্রান্তে থেকেও নৌকাকে আমরা জিতাতে পারিনি ।

বর্ধিত সভা ও সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এড. সামসুল ইসলাম ভুইয়া। এসময় আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, ইঞ্জি: মাসুদুর রহমান মাসুম, সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, রফিকুল ইসলাম নান্নু প্রমুখ।