“রাউন্ড করে দেয়াল নির্মাণের দাবি”

156

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জের জনগনের মতামতের প্রতি শ্রদ্ধা জানিয়ে সরকারী তোলারাম কলেজের মোড়ে ডাক বাংলার জায়গা দশ ফুট ছেড়ে দেয়া হয়েছে রাস্তা করার জন্য। এতে চাষাঢ়া পঞ্চবটি সড়কটি এই স্থানে এসে দশ ফুট প্রশস্ত হচ্ছে। ফলে এই সড়কে যানজট অনেকটা কমে আসবে বলে ধারণা করছে নারায়ণগঞ্জবাসী। আর এই জন্য নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রশাসক আনোয়ার হোসেনকে ধন্যবাদ জানিয়েছে নারায়ণগঞ্জের বিভিন্ন মহল।

তবে এই মুহুর্তে যে ভাবে দশ ফুট ছেড়ে নতুন করে দেয়াল নির্মান করা হচ্ছে তাতে সামান্য ভুল হচ্ছে বলে মনে করেন অনেকে। যে দেয়ালটি নির্মান করা হচ্ছে তার জন্য সর্ব পশ্চিমে যে পিলারটি নির্মান করা হচ্ছে এটি না করে এই স্থানটি রাউন্ড করে দেয়াল নির্মান করা হলে সুবিধা হতো বলে মনে করে নারায়ণগঞ্জের সাধারণ মানুষ।

তাই তারা আনোয়ার হোসেনের প্রতি আহবান জানিয়েছেন নির্মাণাধীন পিলারগুলোর মাঝে এই একটি মাত্র পিলার না করে এই স্থানে রাউন্ড করে দেয়াল নির্মান করা হোক। তাহলে দেয়ালটি পরিকল্পিত হবে বলে মনে করেন প্রত্যক্ষদর্শীরা। আনোয়ার হোসেন জনস্বার্থে যেহেতু এতোটুকু করেছেন ইচ্ছে করলে এ স্থানের দেয়ালটি সামান্য রাউন্ড করে করে দিবেন বলেও অভিমত জনসাধারণের।

কেননা এ স্থানে তোলারাম কলেজের দিকে একটি রাস্তা গিয়েছে। স্থানটি তিন রাস্তার মোড় হওয়ায় এই জায়গায় দেয়ালটি সামান্য রাউন্ড করে নির্মান করাই যথাযথ হবে বলে মনে করেন সাধারন মানুষ।