উন্নয়ন কর্মকান্ডে ঈর্ষান্বিত বিএনপি-জামাতের মনে অনেক জ্বালা – এড. দিপু

189

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

আওয়ামীলীগের জাতীয় পরিষদের সাবেক সদস্য ও জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এড. আনিসুর রহমান দিপু বলেছেন, আজকে বিএনপি-জামাতের মনে অনেক জ্বালা। পদ্মা সেতু হয়ে গেছে, কর্ণফুলী টানেল হচ্ছে, মেট্রোরেল হচ্ছে, একের পর এক সব বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়নের পথে। একের পর এক উন্নয়ণ কর্মকান্ড দৃশ্যমান হচ্ছে। জুন মাস বাঙ্গালীর গর্বের মাস, এ মাসেই জন্ম নিয়েছিলো বাংলাদেশ আওয়ামীলীগের। আবার এ জুন মাসেই পদ্মা সেতুর উদ্বোধন করে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশে আরেকটি বিশ্ব রেকর্ড করতে যাচ্ছে, তাই তাদের মনে অনেক জ্বালা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে জেলা-মহানগর স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে শনিবার বেলা ১১টায় নারায়ণগঞ্জ জেলা-মহানগর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এ প্রতিবাদ কর্মসূচী অনুষ্ঠিত হয়। পরে জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোস্তাফিজুর রহমান মাসুমের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি নগরীর ২নং রেল গেইট থেকে শুরু করে চাষাড়া হয়ে পুনরায় ২নং রেল গেইটে এসে শেষ হয়।

আনিসুর রহমান দিপু বলেন, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে আজকের এই সমাবেশের আয়োজন করায় এক সময়ের তুখোড় ছাত্রনেতা, জেলা পরিষদের নির্বাচিত সদস্য, আগামী দিনে জেলা স্বেচ্ছাসেবকলীগের কান্ডারী, আমাদের স্নেহের ছোট ভাই মোস্তাফিজুর রহমান মাসুমকে ধন্যবাদ জানাই।

তিনি আরও বলেন, কথায় আছে বানরকে বেশী লাই দিলে বানর কাধে উঠে বসে। গণতন্ত্রের মানসকণ্যা গতকাল বলেছেন, আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। বিএনপির মিটিং-মিছিলে কেউ কোনো বাধা দিবেন না। এই যে বানরদের বলা হলো যে, আপনারা মিছিল-মিটিং করেন, গণতান্ত্রিক পদ্ধতিতে সরকারের সমালোচনা করেন। আর এই বানররা করলো কি, ছাত্রদলের এক নেত্রীকে দেখলাম লাঠি নিয়ে সাধারণ ছাত্রদের উপর হামলা চালায়।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম। আরও উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা কায়কোবাদ রুবেল, শফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা গোলাম কিবরিয়া খোকন, ছগীর আহমেদসহ জেলার রূপগঞ্জ, আড়াইহাজার, সোনারগাঁ, বন্দর ও সদর উপজেলা এলাকার শত শত নেতাকর্মী।