সরকারকে পালানোর সুযোগ দেয়া হবেনা – এড. সাখাওয়াত

215

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমান সরকার দেশের জনগনের সম্পদ লুটে-পুটে খাচ্ছে। তাদের লুটপাটের কারণে আজকে দ্রব্যমূল্য এতো বৃদ্ধি পেয়েছে। ফরিদপুরের একটা জেলা ছাত্রলীগ সভাপতির কাছ থেকে দুই হাজার কোটি টাকা বিদেশে পাচারের তথ্য উদঘাটিত হয়েছে। এর মাধ্যমেই প্রমাণ হয়, আওয়ামীলীগের এমপি-মন্ত্রীরা তাহলে বাংলাদেশের কতো টাকা লুটপাট করেছে, দুর্নীতি করেছে।

বিএনপির প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে মহানগর যুবদলের ৬দিন ব্যাপী কর্মসূচীর পঞ্চম দিনের আলোচনা সভা, দোয়া ও মিলাদ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুক্রবার (৩ জুন) বিকালে নগরীর সিদ্ধিরগঞ্জস্থ ০৮নং ওয়ার্ডে এ সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে নেওয়াজ বিতরণ করা হয়। মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক সাগর প্রধানের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু।

সাখাওয়াত বলেন, পদ্মা সেতুর জন্য ১০ হাজার কোটি টাকার বাজেট হয়েছে, অথছ আজকে তারা ৪২ হাজার কোটি টাকা খরচ করেছে। আমি বলে দিতে চাই, আপনাদের পতন অতি সন্নিকটে। পতনের পরে ঐ পদ্মা সেতুর ৩২ হাজার কোটি টাকা কোথায় রেখেছেন, কোথায় পাচার করেছে সেটা অবশ্যই উদঘাটন করা হবে। একইসাথে আপনাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আর কোনো মামলা-হামলা সহ্য না করার হুশিয়ারি দিয়ে তিনি বলেন, এ সরকারের বহু মামলা খেয়েছি, বহু নির্যাতন-অত্যাচার নেতাকর্মীরা সহ্য করেছে। আজ থেকে এ সরকারের আর কোনো মামলা-হামলা আমরা সহ্য করা হবে না। মামলার জবাব মামলার মাধ্যমে, হামলার জবাব হামলার মাধ্যমে দেয়া হবে। আজকে বলতে চাই, এ সরকার পালানোর পথ খুঁজছে। পালানোর সুযোগ দেয়া হবেনা, পালাতে পারবেন না। এদেশের মানুষ আপনাদের বিচার এদেশের মাটিতে করবে।

অচিরেই বেগম জিয়াকে মুক্ত করার অঙ্গিকার ব্যক্ত করে সাখাওয়াত বলেন, বেগম খালেদা জিয়াকে বন্দি করে রেখেছেন, অচিরেই তিনি মুক্ত হবেন। এদেশের মানুষ তাকে মুক্ত করে ছাড়বে ইনশাআল্লাহ। তারেক রহমানকে এদেশের আসতে দিবেন না, আপনাদের আসতে দেয়া লাগবে না, এদেশের মানুষ তাকে বাংলাদেশের এনে শাসন ক্ষমতা তার হাতে দিবে ইনশাআল্লাহ।

যুবদলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, নারায়ণগঞ্জের যুবসমাজ আপনাদের দিকে তাকিয়ে আছে। আপনারা ইতিমধ্যে বিএনপির রাজপথের পরীক্ষিত নেতাকর্মী, আগামী দিনে বেগম খালেদা জিয়া এবং তারেক রহমান যে আন্দোলনের ঘোষণা দিবে, সেই আন্দোলনের আপনাদের নেতৃত্বে গুরুত্বপূণ ভুমিকা থাকবে এটাই আমরা আশা করি এবং বিশ্বাস করি।

সাখাওয়াত আরও বলেন, বর্তমান সরকার রাষ্ট্রীয় সকল প্রকার যন্ত্রকে ব্যবহার করে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নাম মুছে ফেলার জন্য সকল চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। আজকে সারা বাংলাদেশে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রূহের মাগফেরাত কামনায় এবং তার জীবনাদর্শ আলোচনা করার জন্য লক্ষ লক্ষ স্থানে মিলাদ, দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

এতে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি ও মহানগর কৃষকদলের আহবায়ক মনির হোসেন খান, মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক জাকির হোসেন সেন্টু, যুবদল নেতা লিঙ্কন খান, মোতালেব, মহানগর স্বেচ্ছাসেবদলের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন রানা প্রমুখ।