মরহুম আফজাল পরিবারের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

145

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

মরহুম আফজাল পরিবারের পক্ষ থেকে তার পুত্র হাজী সারোয়ার হোসেন টিটু, হাজী রাজিব হোসেন মিঠু, হাজী সালাউদ্দিন আহমেদ সালমির উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারও দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার সন্ধ্যায় এনায়েতনগর ইউনিয়নের দক্ষিণ মাসদাইরস্থ আফজাল সড়কের ঘোষের বাগ এলাকায় ৬’শত পরিবারের হাতে এ ঈদ সামগ্রী তুলে দেয়া হয়।

দক্ষিণ মাসদাইর পঞ্চায়েতের সভাপতি গিয়াসউদ্দিনের সভাপতিত্বে ও হাজী রাজীব হোসেন মিঠুর সার্বিক তত্ত্বাবধানে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান।

আলোচনা সভায় বক্তারা মরহুম আফজাল হোসেন ও তার সহধর্মিনীর রূহের মাগফেরাত কামনা করেন এবং আফজাল পরিবারের ধারাবাহিক এ কার্যক্রমকে সাধুবাদ জানান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান আতাউর রহমান প্রধান, ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার মীর জাকারিয়া জাকির, ফতুল্লা থানা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মতিউর রহমান প্রধান, জুলহাস সরদার, নারী মেম্বার ফারহানা।

আরও উপস্থিত ছিলেন মাসদাইর জনকল্যাণ সংসদের সভাপতি আশরাফুল ইসলাম রাসেল, জহির, সানভি প্রমুখ।

এর আগে সন্ধ্যায় হাজী রাজিব হোসেন মিঠুর উদ্যোগেই এলাকাবাসীর সম্মানে স্থানীয় মুরুব্বী ও এনায়েতনগর ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বারদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।