কুতুবপুর ইউনিয়ন বিএনপির ইফতার মাহফিলে নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি...

দু:শাসন থেকে মুক্তি পেতে ঐক্যের কোনো বিকল্প নেই – গিয়াস উদ্দিন

202
দু:শাসন থেকে মুক্তি পেতে ঐক্যের কোনো বিকল্প নেই - গিয়াস উদ্দিন

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

পবিত্র রমজানের সম্মানে ও নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করার লক্ষ্যে কুতুবপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কুতুবপুরের সিসিলি কমিউনিটি সেন্টারে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি লুৎফর রহমান খোকা সভাপতিত্ব অনুষ্ঠিত এ মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ¦ মুহম্মদ গিয়াস উদ্দিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির সাধারন সম্পাদক শহীদুল ইসলাম টিটু, থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক খন্দকার মনিরুল ইসলাম, বিএনপি নেতা হাজী মোহাম্মদ শহীদ উল্লাহ প্রমুখ। এছাড়াও এ মাহফিলে কুতুবপুর ইউনিয়ন বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিত ছিলো।

এদিকে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ¦ মুহম্মদ গিয়াস উদ্দিন দলীয় ঐক্যের উপর বিশেষ গুরুত্বারোপ করেন। তিনি বলেন, দেশে এখন বছরের পর বছর ধরে যে দু:শ^াসন চলছে এ থেকে মুক্তি পেতে সব মানুষ একতাবদ্ধ হয়ে মাঠে নামার কোনো বিকল্প নেই। বিএনপির তৃনমূল থেকে শুরু করে কেন্দ্র পর্যন্ত সর্বত্র একতাবদ্ধ হওয়ার তাগিত দেন তিনি।

তিনি আরও বলেন, পদ পদবী নিয়ে বিভেদ করার সময় এটা নয়। আগে দেশ ও দলকে বাঁচতে হবে। তারপর অন্য কিছু। তাই আসুন আমরা সহল প্রকারের বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামি।

এ সময় অন্যান্য নেতৃবৃন্দের মাঝে আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা শ্রমিক দলের সভাপতি বাবুল আহম্মেদ, কাশীপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আলাউদ্দিন খন্দকার শিপন, বক্তাবলী ইউনিয়ন বিএনপির সভাপতি আকবর আলী সুমন, বিএনপি নেতা মঈনুল হোসেন রতন, যুবদলের শীর্ষ নেতা হাসান আলী, বিএনপি নেতা লোকমান হোসেন, নজরুল ইসলাম, সাজাসের সিরাজুল ইসলাম সিরাজ, বিএনপি নেতা নজরুল ইসলাম মেম্বার এবং নজরুল মাদবর প্রমুখ।