জেলা জাতীয় পার্টির ইফতার বিতরণ...

দোয়া চাইলেন বিদিশা

94

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের স্ত্রী ও জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ বলেছেন, পবিত্র রমজান মাসে নারায়ণগঞ্জবাসীর জন্য একটু ইফতার বিতরণের ব্যবস্থা করেছি। নারায়ণগঞ্জের সাতটি থানাতেই পর্যায়ক্রমে ইফতার বিতরণ করা হবে। আমি আপনাদের কাছে শুধু দোয়া চাই, অন্য কোনো কিছু চাইনা। আপনারা শুধু দোয়া করবেন, আমি যেন আর্ত মানবতার সেবায় আমার জীবন বিলিয়ে দিতে পারি।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির ব্যানারে আয়োজিত ইফতার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন। সোমবার বিকেলে ফতুল্লার মাসদাইর বাজার এলাকায় এ ইফতার বিতরণ করা হয়।

এসময় বিদিশা বলেন, কোভিড কালীণ সময়েও আমি প্রতিদিন সাধারণ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। তার ধারাবাহিকতায় আমি বিভিন্ন সময়ে নারায়ণগঞ্জে আসতাম, বিভিন্ন পয়েন্টে রাতের বেলায় খাবার বিতরণ করতাম। এরই ধারাবাহিকতায় এতোগেুলো রোজার মধ্যে একদিন এসে খাবার দিবোনা বা সবাইকে সাথে নিয়ে একদিন ইফতার করবোনা তা হয় না, এজন্যই আজকে আমার এখানে আসা, সবাই আমার জন্য দোয়া করবেন।

জেলা জাতীয় পার্টির সভাপতি হাজী বাছেদ আহমেদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান দয়াল কুমার বড়ুয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যানের আইন উপদেষ্টা এড. কাজী রুবায়েত হাসান সায়েম,  জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব কর্ণেল (অবঃ) শাহজাহান সিরাজ, যুগ্ম মহাসচিব কর্ণেল (অবঃ) হাবিবুল হাসান, যুগ্ম মহাসচিব মেজর (অবঃ) সিকদার আনিসুর রহমান, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নাফিজ মাহবুব।

এতে আরোও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য পীরজাদা সৈয়দ যোবায়ের আহম্মেদ, ডা. জহিরুল ইসলাম, মো: গোলাম মোস্তফা পাটওয়ারী, মো: বজলুর রহমান পাটওয়ারী, মাওলানা ফেরদাউস আহম্মদ কোরাইশী, এজাজ আহম্মেদ খাঁন, কাজী মনির হোসেন রুবেলসহ নারায়নগঞ্জ জেলা শাখা আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।

পরে নগরীর চাষাড়ায় মেলা ফুড জোন নামে এক রেষ্টুরেন্টে সাংবাদিক ও পেশাজীবীদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে যোগ দেন এবং সকলের সাথে ইফতার করেন তিনি।