নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা-গাউছিয়ায়...

মলম পার্টির খপ্পরে সর্বস্ব হারিয়ে আশঙ্কাজনক অবস্থায় ব্যবসায়ী

204
মলম পার্টির খপ্পরে সর্বস্ব হারিয়ে আশঙ্কাজনক অবস্থায় ব্যবসায়ী

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নরসিংদীর মাধবদি থেকে নারায়ণগঞ্জে আসার পথে মলম পার্টির খপ্পরে পড়ে এক লক্ষ টাকা, মোবাইল সেট হারিয়েছেন এক আইপিএস ব্যবসায়ী। গতকাল রবিবার রাতে ভুলতা এলাকায় এ ঘটনা ঘটে।

তিনি বরিশালের একটি আইপিএস দোকানের মালিক এবং বসবাস করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ডের ১নং বাবুরাইলে।

জানা যায়, দোকানের মালামাল ক্রয়-বিক্রয়ের জন্য প্রায়ই নরসিংদী যান এ ব্যবসায়ী। নিত্যদিনের মতো গতকালও গিয়েছিলেন নরসিংদী, তবে সেখান থেকে আসার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন তিনি। এসময় তার সাথে থাকা এক লক্ষ টাকা, একটি রিয়েলমি মোবাইল ফোন ও মানিব্যাগ নিয়ে যায় মলম পার্টির সদস্যরা। পড়ে স্থানীয়দের সহযোগীতায় সিএনজিতে করে বাবুরাইল আসলে আত্মীয়স্বজনরা তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

কিন্তু জ্ঞান না ফিরায় এবং অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক।

এদিকে, তার স্বজনরা জানায়, নরসিংদী থেকে তাগাদা বাবদ ১ লক্ষ টাকা সাথে নিয়ে নারায়ণগঞ্জে ফিরছিলেন তিনি। পথিমধ্যে হয়তো কিছু খাইয়ে বা ঘ্রাণ শুকিয়ে তাকে অচেতন করে সর্বস্ব লুট করে অজ্ঞাতরা।

উল্লেখ্য, ভুলতা, গাউছিয়া, রূপগঞ্জ, সিদ্ধিরগঞ্জ, কাঁচপুরসহ আশেপাশের এলাকাগুলো প্রায় প্রতিদিনই এসব মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারায় সাধারণ মানুষ। শুধু টাকা পয়সা-মোবাইল লুট নয় মাঝে মাঝে অজ্ঞান পার্টির কারণে জীবনও চলে যায় অনেকের। পুলিশকে দেখা যায় প্রায়ই এ চক্রের সদস্যদের গ্রেফতার করতে। তবে জামিনে এসে পুনরায় এরা আবারও একই কাজ করে এবং মানুষকে নি:স্ব করে ফেলে।