৮ দিন পরে মারা গেল সেই গৃহবধু

247
৮ দিন পরে মারা গেল সেই গৃহবধু নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ: মৃত্যুর সঙ্গে ৮ দিন পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন রোজিনা আক্তার (৩৭) নামের সেই গৃহবধু। মাদকাসক্ত স্বামীর ছুঁড়ে দেয়া এসিডে ঝলসানো রোজিনা রোববার (৩ এপ্রিল) ভোরে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা গেছেন। গত ২৭ মার্চ মাদকের টাকা না দেয়ায় রোজিনাকে এসিড ছুঁড়ে মারে স্বামী জহিরুল ইসলাম (৪৭)।

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ: মৃত্যুর সঙ্গে ৮ দিন পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন রোজিনা আক্তার (৩৭) নামের সেই গৃহবধু।

মাদকাসক্ত স্বামীর ছুঁড়ে দেয়া এসিডে ঝলসানো রোজিনা রোববার (৩ এপ্রিল) ভোরে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা গেছেন।

গত ২৭ মার্চ মাদকের টাকা না দেয়ায় রোজিনাকে এসিড ছুঁড়ে মারে স্বামী জহিরুল ইসলাম (৪৭)।

রোজিনার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত জামিল।

ঘটনার পরেরদিন সোমবার (২৮ মার্চ) সন্ধ্যায় ভুক্তভোগীর বাবা আব্দুল ছামাদ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। বুধবার (৩০ মার্চ) আড়াইহাজার থেকে তাকে আটক করে র‌্যাব।

জহিরুল ইসলাম সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী এলাকার আলাউদ্দিনের ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান জানান, গ্রেফতারের পরদিনই তাকে আদালতে পাঠানো হয়। স্ত্রীর গায়ে এসিড নিক্ষেপের সময় অভিযুক্ত আসামিও আহত হয়। সেজন্য আদালত শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার চিকিৎসা করানোর নির্দেশ দেন। অভিযুক্ত আসামি এখন পুলিশ পাহারায় সেখানে ভর্তি আছেন বলে জানান হাফিজুর রহমান।