৫ লাখ টাকা ছিনতাই ও পিতা-পুত্রকে মারধরে অভিযোগ বিপ্লবের বিরুদ্ধে

204
৫ লাখ টাকা ছিনতাই ও পিতা-পুত্রকে মারধরে অভিযোগ বিপ্লবের বিরুদ্ধে

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ সদর উপজেলার তল্লা আজমেরী বাগ এলাকায় পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, তার ভাই হাবিবুর রহমান ও পুত্র মুশফিকুর রহমানকে মারধর এবং নগদ ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে যুবলীগ নেতা জানে আলম বিপ্লবের বিরুদ্ধে। বুধবার ৩১ মে রাতে এ ঘটনা ঘটে বলে জানায় ভুক্তভোগী মিজানুর রহমান।

এসকল অভিযোগ এনে বুধবার ৩১ মে রাতে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করাসহ বৃহস্পতিবার নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন তিনি।

বিপ্লবের বিরুদ্ধে দায়ের করা অভিযোগের কপি

থানায় দায়ের করা অভিযোগ ও সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য থেকে জানা যায়, ২০২০ সালে মডেল গ্রুপের কর্ণধার মাসুদুজ্জামান মাসুদকে সভাপতি ও মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে গঠন করা হয় তল্লা আজমেরী বাগ পঞ্চায়েত কমিটি। কমিটি গঠনের সময় থেকে এখনও পর্যন্ত তাকে নানা হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে আসছে স্থানীয় সন্ত্রাসীরা। এ অবস্থায় গত ৩১মে রাতে তল্লা থেকে বিপ্লব, জামান, ও দেলোয়ার ওরফে পন্ডিতসহ তাদের সাথেথাকা আরও ৩০/৪০ লোক এসে মিজানুর রহমানের উপরে অতর্কিত হামলা চালায় এবং তার সাথে থাকা ৫ লাখ টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। বাধা দিয়ে তাকে চাকু-ছুড়িসহ দেশীয় অস্ত্র দিয়ে বেদম মারধর করে এবং তার চিৎকারে এগিয়ে আসলে তার ভাই হাবিবুর রহমান ও তার ছেলে মুশফিকুর রহমানকে সুইচ গিয়ার চাকু দিয়ে হত্যার উদ্দেশ্যে আঘাত করে।

এ বিষয়ে বিচারের দাবি জানিয়ে ঘটনার দিন রাতেই ভুক্তভোগী মিজানুর রহমান থানায় অভিযোগ দায়ের করেন এবং আজ বৃহস্পতিবার নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে তার নিরাপত্তাহীণতার বিষয়ে সাংবাদিকদের জানান। একইসাথে পুলিশ প্রশাসন সহ স্থানীয় সংসদ সদস্যের সুদৃষ্টিও কামনা করেন তিনি।