১৬ মামলার পলাতক দুর্ধর্ষ আসামী সালু গ্রেফতার

106
নারায়ণগঞ্জের ১৬ মামলার পলাতক দুর্ধর্ষ আসামী সালু গ্রেফতার

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন কাশিপুর ইউপির দেওভোগ মাদ্রাসা, বাঁশমুলি, ভোলাইল, শান্তিনগর এলাকার ত্রাস হিসাবে পরিচিত ১৬ মামলার পলাতক দুর্ধর্ষ আসামী সালাউদ্দিন গ্রুপের প্রধান সালাউদ্দিন সালুকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ পুলিশ। শনিবার (২২ অক্টোবর) সকালে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ফতুল্লা থানা একটি চৌকস দল শুক্রবার দিনভর শ্বাসরূদ্ধকর অভিযান পরিচালনা করে সন্ধ্যায় পশ্চিম দেওভোগ শতাব্দি গার্মেন্টস এর সামনে পাঁকা রাস্তার উপর থেকে সালেুকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে একটি শাটার গান, চার রাউন্ড কার্তুজ ও ২০ পোটলা হেরোইন পাওয়া যায় বলে জানান তিনি।

পুলিশ সুপার আরও জানান, নারায়ণগঞ্জ একজন চিহ্নিত কুখ্যাত মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও সন্ত্রাসী সালু ফতুল্লা থানাধীন ভোলাইল (শান্তিনগর) এলাকার সফর মাঝির ছেলে। ভোলাইল (শান্তিনগর) দেওভোগ (বাঁশমুলি), ভোলাইল ও আশেপাশের এলাকায় সে চিহ্নিত একজন সন্ত্রাসী। তার বিরুদ্ধে ফতুল্লা থানা সহ নারায়ণগঞ্জ জেলার অন্যান্য থানায় মাদক, চাঁদাবাজী, বিস্ফোরক আইন, আইন শৃংখলা বিঘ্নকারী অপরাধ ও ডাকাতি সহ ১৬টি মামলা রয়েছে। এ বিষয়ে সালু গ্রুপের প্রাধান সালাউদ্দিন (২) সালুর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় পৃথক পৃথক ০২টি মামলা রুজু করা হয়েছে।

এদিকে, সালু গ্রেফতার হলেও অধরা রয়েছে ঐ এলাকার আরেক দুর্ধর্ষ সন্ত্রাসী রাজু বাহিনীর লিডার রাজু প্রধান। রাজু প্রধানকে গ্রেফতারেও অভিযান চলমান বলে জানান পুলিশ সুপার।

অপরদিকে, সালু গ্রেফতার হওয়ার খবরে অনেকটা খুশী দেওভোগ বাশঁমুলি, ভোলাইল, শান্তিনগর ও আশেপাশের এলাকার মানুষ। তার সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানান স্থানীয়রা। একইসাথে আরেক দুর্ধর্ষ অপরাধী রাজু প্রধানকেও দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তারা।