সোনারগাঁয় প্রাইভেটকারে মিলল ৫৯৪ বোতল ফেন্সিডিল

123
সোনারগাঁয় প্রাইভেটকারে মিলল ৫৯৪ বোতল ফেন্সিডিল সোনারগাঁ প্রতিনিধি, অন্যকাল২৪ডটকম: সোনারগাঁয়ে একটি প্রাইভেটকার তল্লাশী করে ৫৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় সাইফুল ইসলাম (২০) নামের এক মাদক বিক্রেতাকেও গ্রেফতার করা হয়। শনিবার (২৮ মে) সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও মাদক পরিবহণের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করে র‌্যাব-১১ এর একটি টিম।

সোনারগাঁ প্রতিনিধি, অন্যকাল২৪ডটকম: সোনারগাঁয়ে একটি প্রাইভেটকার তল্লাশী করে ৫৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় সাইফুল ইসলাম (২০) নামের এক মাদক বিক্রেতাকেও গ্রেফতার করা হয়।

শনিবার (২৮ মে) সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও মাদক পরিবহণের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করে র‌্যাব-১১ এর একটি টিম।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি জানান, সাইফুল ইসলাম কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন নবাবগ্রাম এলাকার মৃত সিরাজ মিয়ার ছেলে। সে একজন ছদ্মবেশী মাদক ব্যবসায়ী। প্রাইভেটকারের চালকের ছদ্মবেশ ধারণ করে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল পরিবহন করে আসছিল। সে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল পরিবহন করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।