সেলিম ওসমানের পক্ষে আজমেরী ওসমানের নির্বাচনী প্রচারনা

94

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টি (লাঙ্গল) মনোনীত প্রার্থী আলহাজ্ব সেলিম ওসমানের নির্বাচনী প্রচারনা করেন প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সুযোগ্য সন্তান আজমেরী ওসমান।
বুধবার (৩ জানুয়ারী) বিকেলে নগরীর মিশনপাড়া মোড় থেকে নির্বাচনী প্রচারনায় বের হন তিনি।
শহরের মিশনপাড়া মোড়, খানপুর মেট্টোহল মোড়, হাসপাতাল রোড, ডিআইটি সহ বিভিন্ন এলাকায় তিনি সেলিম ওসমানের পক্ষে নির্বাচনী প্রচারনা করেন।
এসময় তিনি গণমাধ্যম কর্মীদের বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের উন্নয়নে সাংসদ সেলিম ওসমান ব্যাপক ভূমিকা রেখেছেন। বিশেষ করে শিক্ষাখাতে তার অবদান অনেক। এছাড়াও আরও রাস্তা-ঘাট, পয়ঃনিষ্কাশন ব্যবস্থা, ভাতা, মুক্তিযোদ্ধাদের কল্যানে কাজ করা সহ অনেক কিছুতে তার অবদান রয়েছে। বিগত এক দশকে শিক্ষা উন্নয়নে ও কর্মসংস্থান সৃষ্টিতে সেলিম ওসমানের অবদান অনস্বীকার্য। তাই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সকল ভেদাভেদ ভুলে আগামী ৭ জানুয়ারী ভোট দিয়ে তাকে পূণরায় নির্বাচিত করুন।
এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা ও নাসিক ১০নং ওয়ার্ডের সাবেক ছাত্রলীগ সভাপতি কাজী আমীর, মোঃ আবদুল হামিদ, মোঃ নাসির, মোঃ সুমন, মোঃ মনির হোসেন, মোঃ হোসেন, ইফতি, শাকিলসহ বিভিন্ন থানা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।