সেই আমজাদ মাস্টারের বিরুদ্ধে ‘টিচার্স টাওয়ার’ নির্মাণে দুর্নীতির অভিযোগ!

587
সেই আমজাদ মাস্টারের বিরুদ্ধে ‘টিচার্স টাওয়ার’ নির্মাণে দুর্নীতির অভিযোগ! নারায়ণগঞ্জ ফার্স্ট: নিউজ: কানাইনগর ছোবহানীয়া উচ্চ বিদ্যালয়ে দুর্নীতির অভিযোগে সমালোচিত প্রধান শিক্ষক আমজাদ হোসেনের বিরুদ্ধে এবার দুর্নীতির অভিযোগ তুলেছেন খোদ শিক্ষকরা। ‘টিচার্স টাওয়ার’ নির্মাণে বড় অঙ্কের দুর্নীতির জবাব দিতে তাকে আইনী নোটিশও দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ ফার্স্ট: নিউজ: কানাইনগর ছোবহানীয়া উচ্চ বিদ্যালয়ে দুর্নীতির অভিযোগে সমালোচিত প্রধান শিক্ষক আমজাদ হোসেনের বিরুদ্ধে এবার দুর্নীতির অভিযোগ তুলেছেন খোদ শিক্ষকরা। ‘টিচার্স টাওয়ার’ নির্মাণে বড় অঙ্কের দুর্নীতির জবাব দিতে তাকে আইনী নোটিশও দেয়া হয়েছে। ওই নোটিশে বলা হয়েছে, আমজাদ হোসেনসহ আরও দুইজন মিলে ৫৫ লাখ ৮১ হাজার ৬২৪ টাকা আত্মসাত করেছেন।

এড. আবু তাহের মিয়া স্বাক্ষরিত ওই নোটিশ সূত্রে জানা গেছে, ২৮জন শিক্ষক মিলে ফতুল্লার হরিহরপাড়ায় একটি যৌথ ভবন নির্মাণের উদ্যোগ নেন। ‘টিচার্স টাওয়ার’ নামের ওই ভবন নির্মাণের জন্য প্রত্যেকে ১১ লাখ ৪৫ হাজার টাকা করে মোট ৩ কোটি ২০ লাখ ৬০ হাজার টাকা জমা করেন। ওই টাকা টিচার্স টাওয়ার কমিটির তৎকালীন সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন ও কোষাধক্ষ্য আব্দুল খালেকের নিকট জমা হয়। কিন্তু ভবন নির্মাণের নামে ওই তহবিল থেকে তিনজনের যোগসাজসে সেখান থেকে ৫৫ লাখ ৮১ হাজার ৬২৪ টাকা আত্মসাত করেছেন বলে অভিযোগ তোলেন বর্তমান সভাপতি মোঃ মনির হোসেন।

এ বিষয়ে আমজাদ হোসেন বলেন, ওই নোটিশের জবাব দিয়ে দেয়া হয়েছে বলে আমি জানি। এরপর কী হয়েছে আর জানি না। তবে যিনি নোটিশ দিয়েছেন সে নিজেই দুর্নীতি করেছে।

কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক অথবা কোষাধ্যক্ষ না হয়ে মনির হোসেন কীভাবে দুর্নীতি করলো বা টাকা তার হাতে গেলো- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন এসবের প্রমাণ আছে। আমাকে সময় দেন আমি দেখাবো।