সাধারণ সম্পাদক পদে তিন প্রার্থী

395
সাধারণ সম্পাদক পদে তিন প্রার্থী

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

শীঘ্রই অনুষ্ঠিত হতে যাচ্ছে বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন। এ সম্মেলনকে ঘিরে গোটা ইউনিয়ন জুড়ে নেতাকর্মীদের মাঝে চলছে ব্যাপক প্রস্তুতি। বিশেষ করে কে হচ্ছেন সাধারণ সম্পাদক তা নিয়ে চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই চলছে নানা গুঞ্জন।

সাধারন সম্পাদক পদে তিন নেতার তৎপরতা এখন চোখে পরার মতো। এরা হলেন ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়া, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন এবং আওয়ামী লীগ নেতা জিকো।

তাদের সাথে যোগাযোগ করা হলে সাধারণ সম্পাদক পদের বিষয়ে বাবুল মিয়া জানান, আমি আরো আগে থেকেই সাধারন সম্পাদক পদটি চেয়ে মাঠে রয়েছি। মাঠ পর্যায়ের নেতাকর্মীদের কাছে যাচ্ছি। সর্বত্র ব্যাপক সারা পাচ্ছি। তাই আশা করি আমাকেই এই পদটি দেয়া হবে। কারন দলের দু:সময়ে আমি কি ভূমিকা পালন করেছি এটা দলের সবাই জানেন।

তিনি আরও বলেন, বিশেষ করে মাননীয় এমপি একেএম শামীম ওসমান, থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল ও সাধারন সম্পাদক শওকত আলী সহ সকলেই আমার অবদানের কথা জানেন। তাই আমি আমার নেতাদের সমর্থনও পাবো বলে আশা করছি। আর যদি সম্মেলনে ভোটাভোটি হয় তাহলেও আমি জয়ী হবো ইনশাআল্লাহ।

একই বিষয়ে আনোয়ার হোসেন বলেন, আগামী এক মাসের মধ্যেই সম্মেলন হবে বলে আশা করছি। আপনারা জানেন আমি দীর্ঘদিন ধরে মাঠে রয়েছি। আশা করি, সাধারন সম্পাদক পদটি আমিই পাবো। আরো আগে থেকেই সর্বস্তরের নেতাকর্মীদের সাথে যোগাযোগ রাখছি।

তিনি আরও বলেন, তবে এরই মাঝে আপনারা নিশ্চয়ই জেনেছেন টাকা পয়সা খরচ করে কেউ কেউ এই পদটি পেতে সম্প্রতি ব্যাপক তৎপরতা চালাচ্ছে। কিন্তু আমারতো কোনো টাকা পয়সা নেই। আমি দলকে ভালোবাসি, নেতাকর্মীদের ভালোবাসি। দলের নেতাকর্মীরাও আমাকে ভালোবাসে। তাই আশা করি মূল্যায়ন পাবো ইনশাআল্লাহ।

অপরদিকে জিকো বলেন, সামনে বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন। আমি আওয়ামী লীগ করি এবং এলাকার সর্বস্তরের মানুষের পাশে থাকার জন্য সব সময় চেষ্টা করি। দলের সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে আমার বেশ ভালো সম্পর্ক রয়েছে। যেহেতু দল করি তাই সাধারন সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বীতা করার অধিকার আমারও আছে। ফলে আমি এবার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদটি চাইছি।

তিনি আরও বলেন, আমি মাননীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান, থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল এবং সাধারন সম্পাদক শওকত আলীর অনুগত কর্মী। তারা আমার নেতা। আমি তাদের সমর্থন চাওয়ার পাশাপাশি সর্বস্তরের নেতাকর্মীদের সমর্থন চাই। আমি দলের সর্বস্তরের নেতা কর্মীদের পাশে ছিলাম, আছি এবং আগামী দিনেও থাকবো ইনশাআল্লাহ। আমি সকলের সমর্থন চাই।