সাজনুকে বসিয়ে বঙ্গবন্ধুর খুনীর ভাইকে সমর্থন দেয় তারা – আবদুল হাই

236
সাজনুকে বসিয়ে বঙ্গবন্ধুর খুনীর ভাইকে মদদ দেয় তারা - আবদুল হাই

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:
নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই বলেছেন, আমি আওয়ামীলীগ করবো আবার আমি বঙ্গবন্ধুর খুনীর ভাইকে প্রশ্রয় দিবো এটাতো হতে পারে না। আমি বঙ্গবন্ধুর জন্য মায়া কান্না করবো, মিটিংয়ে গিয়ে বক্তব্য দিবো, বঙ্গবন্ধুর বাসায় গিয়েছি, বঙ্গবন্ধুর সাথে এই কথা হয়েছে, সেই কথা হয়েছে। বঙ্গবন্ধুকে ছাড়া কিছু বুঝেন না, আবার বঙ্গবন্ধুর খুনির ভাইকে তারা প্রশ্রয় দিবেন, এটা যে কেউই দেক আমি তার ঘোরতর বিরোধীতা করে আসছি এবং করবো।

রোববার সকালে আওয়ামীলীগ সভাপতি বাসভবনে নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ অনলাইন পোর্টালের সাথে একান্ত আলাপচারিতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কারো কারো মদদে রাজাকারের ছেলে, নাতিরা নারায়ণগঞ্জে চেয়ারম্যান হচ্ছে, বঙ্গবন্ধুর খুনির ভাই কাউন্সিলর হচ্ছে এটা খুবই দু:খজনক। সাজনুও তখন নির্বাচনে প্রার্থী হয়েছিলো, কিন্তু সাজনুকে ধমক দিয়ে বসিয়ে দেয়া হলো। সে তো আমাদের দলের লোক, সে তো আমার দলের নিবেদিত কর্মী, এভাবে বঙ্গবন্ধুর খুনীর ভাইকে মদদ দেয়া এটা কিন্তু অত্যন্ত গর্হিত অপরাধ।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর খুনির ভাই কাউন্সিলর হয়েছে, এটা কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে প্রথমে আমিই বলেছিলাম। তারা তো এর আগে জানতো না। যাই হোক তারপরেও সে যেহেতু তিনবারে ১৮ বছর জনপ্রতিনিধি থেকে একটা অবস্থান করে ফেলেছে, তাই তাকে আমরা পরাজীত করতে পারি নাই। তাকে মদদ কারা দিলো এ প্রশ্ন করেন আব্দুল হাই।

শুধু বঙবন্ধুর খুনির ভাই নয়, রাজকারদের সন্তানদেরও তারা প্রশ্রয় দিচ্ছে উল্লেখ করে আবদুল হাই বলেন, দুইটা রাজাকারের ছেলে চেয়ারম্যান হয়েছে। বন্দরের মুসাপুর ইউনিয়নের কুড়িপাড়ার রফিক রাজাকারের ছেলে মাসুম, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান এরা তো চিহ্নিত রাজাকারের ছেলে। এদের চৌদ্দ গোষ্ঠি রাজাকার। আগামী নির্বাচনে আমরা যদি কোনো কারণে ফেল করি, তাহলে তারা তো পুরোপুরি আমাদের বিরুদ্ধে অবস্থান নিবে, আমাদের কচুকাটা করবে। তারা আমাদের বিপক্ষে দলের সাথে থাকবে।