সরকারের পতন ঘটিয়ে বাড়িতে ফিরবো- টিটু

100
সরকারের পতন ঘটিয়ে বাড়িতে ফিরবো- টিটু

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহীদুল ইসলাম টিটু বলেছেন, গণতন্ত্র মুক্তির আন্দোলনকে শক্তিশালী করতে হলে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে প্রথমে মুক্ত করতে হবে। তার মুক্তির মাধ্যমেই এদেশে পুনরায় গণতন্ত্র মুক্তি পাবে।

দেশব্যাপী বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে সরকারের অব্যবস্থাপনার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে রবিবার বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল।

তিনি বলেন, বর্তমান সরকারের অত্যাচার-নির্যাতনের শেষ নেই, আজকেও এ প্রতিবাদ সভায় বরিশাল ভোলায় হামলা করেছে সরকারী পেটোয়া বাহিনী। সেই হামলায় যুবদলের একজন নেতার মৃত্যু হয়েছে এবং অসংখ্য নেতৃবৃন্দ আহত হয়েছে। এসভা থেকে আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরও বলেন, আপনারা সবাই প্রস্তুত হন, আমাদের নেতা তারেক রহমান যে কোনো সময় আন্দোলনের নির্দেশ দিবে। আমরা সবাই মিলেমিশে রাজপথে আন্দোলন করে এ সরকারের পতন ঘটিয়ে বাড়িতে ফিরবো। আপনারা জানেন, এ সরকার গুম-খুন-নির্যাতন করে বিভিন্ন নেতাকর্মীকে আজকে দুনিয়া থেকে চিরবিদায় করেছে।

সরকারের পতন ঘটিয়ে বাড়িতে ফিরবো- টিটু

আর বসে থাকার সময় নেই উল্লেখ করে টিটু বলেন, আর আমাদের বসে থাকার সময় নেই, আসুন আমরা সবাই মিলেমিশে আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করি। এই মুক্তির মাধ্যমেই পুনরায় আবার এদেশে গণতন্ত্রের মুক্তি হবে।

এর আগে শহীদুল ইসলাম টিটুর নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে ফতুল্লা থানা বিএনপির নেতৃবৃন্দ এ সমাবেশে যোগদান করেন। জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি লুৎফর রহমান খোকা, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক মনিরুল ইসলাম, বক্তাবলি ইউনিয়ন বিএনপির সভাপতি সুমন আকবর, কাশিপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি শিপন, বর্তমান সাধারণ সম্পাদক মইনুল হাসান রতন, ফতুল্লা থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ইসমাঈল খান, বিএনপি নেতা নজরুল মাদবর, দিলু মেম্বারসহ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী এতে উপস্থিত ছিলেন।