সরকারের উন্নয়নকাজ জনগনের কাছে তুলে ধরতে হবে

106

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ: 

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এমন একজন মানুষ ছিলেন, যার জন্ম না হলে এ বাংলাদেশ হতো না। বঙ্গবন্ধু শুধু একজন রাজনীতিবীদ ছিলেন না, তিনি একজন ইসলামী নেতা ছিলেন। আপনারা জানেন, ইসলামী ফাউন্ডেশনের প্রতিষ্ঠা করেছিলেন বঙ্গবন্ধু। তিনি কোনো সাধারণ মানুষ নন, তিনি একজন ওলি’দের বংশধর। হযরত বায়েজীদ বোস্তামির বংশধর।

স্বাধীণতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মহানগর যুবলীগের আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

গতকাল মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে হোসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলিয়া মাদ্রাসা প্রাঙ্গনে এ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে, মহানগর যুবলীগের নেতৃবৃন্দের সঙ্গে নিয়ে ২নং রেল গেইটস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন তিনি।

উজ্জল বলেন, অনেকেই আমরা জানি, তিনি বিশাল একজন মনের মানুষ ছিলেন। তারই ধারাবাহিকতায় তার কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে ৫০০ মডেল মসজিদ নির্মাণ করেছেন। অনেকেই অপবাদ দেয়, আওয়ামীলীগ নাকি নাস্তিক দল, আওয়ামীলীগ নাকি ধর্মের বিরুদ্ধে কথা বলে। আসলে তা নয়, আপনারা ইতিহাস পড়েন, ইতিহাস জানেন। শুধু বঙ্গবন্ধুই নয়, তার পুরো পরিবারই এদেশের জন্য রক্ত দিয়েছে। কি দোষ ছিলো ছোট্ট শিশু রাসেলের, তাকেও নির্মমভাবে হত্যা করেছিলো কিছু বিপথগামী নরঘাতক সেনাসদস্য।

তিনি বলেন, আজকে শেখ হাসিনা উন্নয়নের রূপকার। আমরা যারা যুবলীগের নেতাকর্মীরা আছি, আমাদেরকে আমাদের দলের সকল উন্নয়নের কথা মানুষের কাছে তুলে ধরতে হবে। সামনে নির্বাচন, অবশ্যই আওয়ামীলীগ যে উন্নয়নমূলক কাজগুলো করেছে তা জনগনের কাছে গিয়ে তাদের জানাতে হবে। আমরা শুধু বক্তৃতাই দেয়, তাতে কাজ হবে না। আন্দোলন সংগ্রাম যাই করি না কেন, শেখ হাসিনা ছাড়া আমাদের কোনো গতি নাই। আগামীতে যদি শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হতে পারেন, তাহলে আমাদের সকলের কিন্তু দুর্দশা হবে। এতো ভালো কাজ করে কেন শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবে না? এমন প্রশ্ন আপনাদের সকলের কাছে। আশা করছি, আগামীতেও তিনিই হবেন দেশের রাষ্ট্রনায়ক।

আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকলের রূহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

মহানগর যুবলীগের সভাপতি আহাম্মদ আলী রেজা উজ্জ্বল’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আদিনাথ বসু, আব্দুল কাদির, সাবেক যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, কাউন্সিলর শাহীন, কাউন্সিলর রিপন, কাউন্সিলর শাওন অঙ্কন মহানগর যুবলীগের সহ-সভাপতি কামরুল হুদা বাবুসহ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী।