র‌্যাবের সাড়াশি অভিযান চায় এলাকাবাসী ...

সন্ত্রাসীদের হাতে জিম্মি ফতুল্লার টাগারের পাড়বাসী

145
সন্ত্রাসীদের হাতে জিম্মি ফতুল্লার টাগারের পাড়বাসী

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

ফতুল্লা থানার টাগারের পাড় এলাকায় ভয়ানক এক সন্ত্রাসী গ্রুপের উত্থান ঘটেছে। এই গ্রুপের সন্ত্রাসীরা ব্যাপক চাঁদাবাজী, মাদক ব্যবসা, নারী কেলেংকারীসহ এমন কোনো অপকর্ম নেই যা তারা করে না। সাধারণ মানুষের উপর সীমাহীন জুলুম নির্যাতন চালিয়ে যাচ্ছে তারা।

অভিযোগ পাওয়া গেছে, গত দুই মাসে অন্তত দশজন বাড়িওয়ালার কাছ থেকে এক লাখ থেকে তিন লাখ টাকা পর্যন্ত চাঁদা আদায় করেছে এ সন্ত্রাসীরা। প্রভাবশালী পরিবারের এক সদস্যের নাম ভাঙ্গিয়ে এসব অপকর্ম করায় ভয়ে তাদের বিরুদ্ধে কেউ কোনো কথা বলতে বা থানায় যেতেও সাহস পাচ্ছে না।

এলাকাবাসী জানিয়েছে, বর্তমানে এ এলাকায় যে সন্ত্রাসী গ্রুপটি সক্রিয় রয়েছে এরা গোটা এলাকাবাসীকে জিম্মী করে ফেলেছে। বাড়ি নির্মাণ করতে হলে বা সংস্কার করতে হলে যদি কারো এক ট্রাক বালিরও প্রয়োজন হয়, তাহলে এদের কাছ থেকে বেশ চড়া দামে তা কিনতে হয় অথবা এদেরকে মোটা অংকের টাকা চাঁদা দিতে হয়। এই সন্ত্রাসীদের বিরুদ্ধে কেউ কোনো কথা বললেই তার ও পরিবারের উপর নেমে আসে অমানিশার অন্ধকার। গত কয়েক মাসে এলাকার বেশ কয়েকজন নীরিহ যুবককে ধরে নিয়ে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়েছে এরা। ফলে গোটা এলাকাবাসীর মাঝে আতংক বিরাজ করছে বলে জানা গেছে।

এদিকে এই সন্ত্রাসীরা পশ্চিম ইসদাইর এবং টাগারের পাড় এলাকায় প্রকাশ্যেই মাদকের হাট বসাচ্ছে। ফলে টাগারের পাড় এলাকা হয়ে উঠছে মাদক ব্যবসার অভয়ারন্য। আশেপাশের এলাকা থেকে মাদকসেবীরা এ এলাকায় আসছে মাদক ক্রয় করতে। তবে কারা এসব সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত রয়েছে সেটা প্রশাসন সামান্য তদন্ত করলেই বেরিয়ে আসবে বলে দাবি এলাকাবাসীর।

এলাকাবাসী আরো বলেন, প্রশাসন গোপনে স্থানীয় যেকোনো বাসিন্দাকে জিজ্ঞাসা করলেই জানতে পারবে কারা এখানে ত্রাসের রাজত্ব কায়েম করে রেখেছে। তাই এলাকাবাসী অবিলম্বে র‌্যাবের হস্তক্ষেপ কামনা করেছে। কারণ স্থানীয় থানা পুলিশের সাথে সক্ষতা রেখেই সন্ত্রাসীরা এ এলাকায় বেপরোয়া সন্ত্রাস চালিয়ে যাচ্ছে বলে জানায় এলাকাবাসী।