সকলকে প্রস্তুত থাকার আহবান সাইফউল্লাহ বাদল’র

80
সকলকে প্রস্তুত থাকার আহবান সাইফউল্লাহ বাদল’র

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউপি চেয়ারম্যান সাইফউল্লাহ বাদল বলেছেন, আবারো ষড়যন্ত্রে মেতেছে স্বাধীণতা বিরোধীচক্র তথা বিএনপি। পুনরায় মাথাচারা দিয়ে উঠছে তারা। তাই এ দুষ্টচক্রকে প্রহিতহত করতে ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনকে প্রস্তুত থাকার আহবান জানিয়েছেন তিনি।

কাশীপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি শাহীন আলমের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণসভা ও বস্ত্রবিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গতকাল মঙ্গলবার (১লা মার্চ) বিকালে কাশিপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ফতুল্লার কাশিপুরে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়।

সাইফউল্লাহ বাদল বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে চলছে তা দেখে বিরোধী চক্র ষড়যন্ত্রে মেতে উঠেছে। তাই আমাদের সকলকে রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে এবং প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের উন্নয়ন যেন বাধাগ্রস্থ না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

প্রয়াত শাহীন আলম স্মরণে বাদল বলেন, শাহীনের বিষয়ে অনেকেই বলেছেন। আমি শুধু তার আত্মার মাগফেরাত কামনা করি, আল্লাহ্ যেন তার সুন্দর কাজকে গ্রহণ করেন এবং শাহীন যে পরিবারকে রেখে গেছেন, তারা যেন ভালোভাবে চলতে পারেন সেই ব্যবস্থা যেন আল্লাহ্ তাহালা করে দেন।

কাশিপুর ইউপি ৭নং ওয়ার্ড মেম্বার শামীম আহম্মেদ’র সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বালিগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. জুলহাস। আরও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফুল আলম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফি উল্লাহ শফি, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ূব আলী, সাধারণ সম্পাদক এম এ সাত্তার, কাশিপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক ও মরহুম শাহীন আলম ফাউন্ডেশনের সমন্বয়ক শরীফুল ইসলাম দেওয়ান, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম দেওয়ান প্রমূখ।