ষড়যন্ত্রকারীদের জন্য উচিৎ জবাব পদ্মাসেতু – শওকত আলী

135

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

দোয়া, কেক কাটা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো ফতুল্লা থানা আওয়ামীলীগ।

আজ বৃহস্পতিবার বিকালে পঞ্চবটিস্থ থানা আওয়ামীলীগের কার্যালয়ে এ দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত হয়। দোয়া শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সহ-সভাপতি আসাদুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা ওয়ালী মাহমুদ, মোস্তফা কামাল, যুগ্ম সম্পাদক মোমেন শিকদার, ফরিদ আহমেদ লিটন, সাংগঠনিক সম্পাদক এম এ মান্নান, তথ্য ও গবেষণা সম্পাদক মতিউর রহমান প্রধান, সদস্য শরীফুল হক, মজিবুর রহমান, আওয়ামীলীগ নেতা রঞ্জিত মন্ডল, থানা যুবলীগ সভাপতি মীর সোহেল প্রমুখ।

সংক্ষিপ্ত আলোচনায় শওকত আলী বলেন, পদ্মা সেতুর নির্মাণ বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার অবদান। এ সেতু নির্মাণের মাধ্যমে ষড়যন্ত্রকারীদের উচিত জবাব দিয়েছেন তিনি।

ও পুস্পস্তবক অর্পণ শেষে বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়। এছাড়াও বন্যার্তদের এ কঠিন বিপদের হাত থেকে রক্ষায় মহান রাব্বুল আলামিনের প্রার্থণা করা হয়।