শীঘ্রই সরকার পতনের মাধ্যমে জুলুমের অবসান ঘটবে : এড: সাখাওয়াত

74
শীঘ্রই সরকার পতনের মাধ্যমে জুলুমের অবসান ঘটবে : এড: সাখাওয়াত

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ফতুল্লা থানা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম টিটু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জোবায়ের জিকু সহ ৮ নেতাকে কারাগারে প্রেরনের নির্দেশ দিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আসসামছ জগলুল হোসেনের ফতুল্লা ও আড়াইহাজারের পৃথক দুটি মামলায় জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন। এসময় আরো ১৫ জনের জামিন মঞ্জুর করেছেন আদালত।

জামিন নামঞ্জুর হওয়া বিএনপি ও ছাত্রদল নেতারা হলেন, ফতুল্লা থানা বিএনপির আহবায়ক ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শহীদুল ইসলাম টিটু, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লুৎফর রহমান খোকা, বিএনপি নেতা ইঞ্জি: আলী আহাম্মদ, যুবদল নেতা এনামুক হক মামুন, ইকবাল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জুবায়ের জিকু, আড়াইহাজার উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শান্ত, আড়াইহাজার পৌর যুবদল নেতা মনির হোসেন।

এ বিষয়ে কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, দুটি মামলায় ৭ জনের জামিন নামঞ্জুর করে কারাগাওে প্রেরন করেছে আদালত। একই সাথে আদালত জামিন মঞ্জুর করেছেন ১৪ জনের।

আসামিদের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, দুটি মামলায় ১১ জন করে মোট ২২ জন আদালতে জামিনের আবেদন করলে আদালত ৮ জনকে কারাগারে প্রেরন করে বাকিদের জামিন মঞ্জুর করেছেন। তিনি বলেন, মিথ্যা গায়েবী মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের হয়রানী করা হচ্ছে। কোনো ঘটনা ঘটেনি অথচ মামলা সাজিয়ে হয়রানী করা হচ্ছে। এ সরকার ক্ষমতায় আসার পর থেকেই বিএনপির নেতাকর্মীদের উপর চরম হয়রানী নির্যাতন চালানো হচ্ছে। জলুম করেই সরকার টিকে থাকতে চাইছে। তবে আমরা বিশ্বাস করি সরকারের সময় ফুরিয়ে এসেছে। এই সরকার আর বেশি দিন এভাবে জোরজুলুম করে রাস্ট্র ক্ষমতায় টিকে থাকতে পারবে না। শীঘ্রই দেশবাসী ব্যাপক আন্দোলন গড়ে তুলে এই সরকারের বিদায় ঘটানো হবে এবং সেই সাথে শেষ হবে সকল প্রকার জুলুম নির্যাতনের।