“যতো বেয়াদব বিএনপির তরুণ নেতারা”...

শামীম ওসমান জিয়াউর রহমানকে নিয়ে কটুক্তি করলেও বেয়াদবি হয় না!

148
শামীম ওসমান জিয়াউর রহমানকে নিয়ে কটুক্তি করলেও বেয়াদবি হয় না!

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জের যুবদল ও ছাত্রদলের নেতারা যখন শামীম ওসমানের নানা বক্তব্যের জবাব দেন তখন তার গায়ে লাগে। এরই মাঝে তিনি নিজেই এ নিয়ে বক্তব্য রেখেছেন। তার কথা হলো নারায়ণগঞ্জে বিএনপির তরুণ নেতারা তার বক্তব্যের কোনো জবাব দিতে পারবে না, এটা বেয়াদবি।

কিন্তু তিনি যখন নারায়ণগঞ্জের ছাত্রনেতা হয়ে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে অপমান করেছিলেন তখন বেয়াদবি হয় নাই। এই গল্প তিনি নিজেই করেন। সংসদ সদস্য শামীম ওসমান কোনো জনসভা করলেই একটি গল্প বলেন আর সেটা হলো কিভাবে তিনি বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে নাজেহাল করেছিলেন।

কিভাবে জিয়াউর রহমানের গাড়ি আটকে দিয়েছিলেন। জিয়াউর রহমানকে আরো কি কি করেছেন এই গল্প তিনি নারায়ণগঞ্জবাসীকে বহুবার শুনিয়েছেন। যদিও তার এই গল্প তার কর্মীরা বিশ্বাস করলেও বিএনপির নেতাকর্মীরা বিশ্বাস করেন না, এমন কি নারায়ণগঞ্জের সাধারন মানুষও বিশ্বাস করেন না।

সম্প্রতি শামীম ওসমান বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান তখনই দেশে ফিরবেন যখন ঘোড়া ডিম পারবে। এছাড়া, বিএনপির চট্টগ্রামের সমাবেশে লাখো জনতার ঢল নামলেও শামীম ওসমান বলেছিলেন সেখানে নাকি মাত্র ১৫ হাজার লোক হয়েছে।

তাই শামীম ওসমানের এসব বক্তব্যের পর এই জেলায় বিএনপির তরুণ নেতারা পাল্টা জবাব দিতেই পারেন। বিশেষ করে নারায়ণগঞ্জের সাংবাদিকরা যখন ছাত্রদল ও যুবদল সহ বিভিন্ন পর্যায়ের বিএনপি নেতৃবৃন্দকে শামীম ওসমানের বক্তব্য নিয়ে প্রশ্ন করেন তখন তারা উপযুক্ত জবাব দিলেই তার গায়ে লাগে। ভাবখানা এরকম যে সারাজীবন যা কিছু তাই বলার রাইট কেবল শামীম ওসমানের একারই আছে, অন্যরা এর কোনো জবাব দিতে পারবে না।

প্রসঙ্গত সম্প্রতি সংসদ সদস্য একেএম শামীম ওসমান বিএনপির বিরুদ্ধে এবং তারেক রহমানের বিরুদ্ধে বক্তব্য দিলে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শামীম ওসমানের কথার জবাব দেন জেলা যুবদল এবং ছাত্রদলের নেতা আবুল কাউসার আশা, মশিউর রহমান রনি এবং সাহেদ আহম্মেদ সহ আরো কয়েকজন নেতা।