শামীম ওসমানের সমাবেশে ব্যাপক জনসমাগম ঘটাতে চায় আ.লীগ ও অঙ্গসংগঠন

146

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের ডাকা স্মরণকালের বৃহত্তর সমাবেশ আগামীকাল শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকালে ২নং রেল গেইট এলাকায় অনুষ্ঠিত হবে। এ সমাবেশকে ঘিরে ইতিমধ্যেই বিভিন্ন থানা ও ইউনিটে প্রস্তুতি সভা করা হয়েছে। অনেক জায়গায় শামীম ওসমান নিজেও উপস্থিত ছিলেন। এককথায় সারা জেলায় ব্যাপক প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা। এছাড়া সমাবেশ সফল করার জন্য গত কয়েকদিন ধরে নারায়ণগঞ্জ শহর ও ফতুল্লায় ব্যাপক মাইকিং করা হয়েছে।

সমাবেশকে ঘিরে নারায়ণগঞ্জ জেলা-মহানগর আওয়ামীলীগের নেতাকর্মীরাসহ সাংসদের নির্বাচনী এলাকা ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ এবং শহর-বন্দর, সোনারগাঁয়ের প্রায় সকল ইউনিটে আওয়ামী লীগের নেতাকর্মীরা ব্যাপক প্রস্তুতি নিয়েছে বলে জানা গেছে। এছাড়াও, আড়াইহাজার ও রূপগঞ্জ থেকেও বিপুল সংখ্যক নেতাকর্মী ঐ সমাবেশে যোগ দিবে বলে জানা গেছে।

এ বিষয়ে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদলের সাথে কথা হলে তিনি জানান, শনিবারের সমাবেশ সফল করার জন্য আমরা সর্বাত্মক প্রস্তুতি নিয়েছি। থানার প্রত্যেকটি ইউনিয়নে পাড়া মহল্লায় চলছে সমাবেশ সফল করার প্রস্তুতি। আমি এবং সাধারন সম্পাদক শওকত আলী সাহেব সার্বক্ষনিক মনিটরিং করছি। প্রতি মূহুর্তে নেতাকর্মীদের সাথে যোগাযোগ হচ্ছে। আশা করি স্মরণকালের বৃহত্তম সমাবেশ হবে ইনশাআল্লাহ।

সাধারন সম্পাদক এম শওকত আলী বলেন, প্রায় ১ বছর পর মাননীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান সমাবেশের ডাক দিয়েছেন। তাই চারিদিক থেকে নেতাকর্মীদের ব্যাপক সাড়া পাচ্ছি। নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠেছেন। এছাড়া সামনে জাতীয় নির্বাচন। আর এই সময়ে নানা ইস্যুতে বিরোধী দলগুলিও মাঠ গরম করার চেষ্টা করছে। এমতাবস্থায় আমাদেরও মাঠে থাকা জরুরী বলে মনে করেছেন আমাদের প্রিয় নেতা শামীম ওসমান। তাই ১৬ সেপ্টেম্বরের সমাবেশ সফল করার জন্য আমরা সর্বাত্মক প্রস্তুতি নিচ্ছি। আপনারা দেখতে পাবেন ওই দিন ফতুল্লা থেকে জনতার ঢল নামবে ইনশাআল্লাহ।

বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন বলেন, ১৬ তারিখের সমাবেশ সফল করার লক্ষ্যে বন্দর উপজেলা ও থানায় ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে। ঐদিন বন্দর থানা ও উপজেলা থেকে এতো লোকের জমায়েত হবে যা কেউ কোনোদিন কল্পনাও করতে পারেনি। আমরা বন্দর উপজেলা ও থানা থেকে প্রায় ৫০ হাজার লোক নিয়ে সমাবেশে যোগ দিবো ইনশ্আাল্লাহ।

একই রকম প্রতিক্রিয়া ব্যাক্ত করেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান ও সোনারগা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত। মজিবুর রহমান বলেন, সমাবেশে বিপুল সংখ্যক লোক নিয়ে উপস্থিত থাকার লক্ষ্যে আমরা প্রতিটি ইউনিটের নেতাকর্মীদের সাথে দফায় দফায় বৈঠক করছি। সিদ্ধিরগঞ্জ থেকে প্রায় ১’শত গাড়ি সমাবেশে যাবে বলে জানান তিনি।

কায়সার হাসনাত বলেন, সোনারগা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের প্রতিটি ইউনিটের নেতাকর্মীদের নিয়ে আমরা প্রস্তুতি সভা করেছি। আমাদের সকল প্রস্তুতি স¤পন্ন। সোনারগা থেকে ১০/১২ হাজার লোক সমাবেশে অংশগ্রহন করবে বলে জানান এ নেতা।

এছাড়া, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ প্রতিটি অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকেও ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। এ সমাবেশে ব্যাপক জনসমাগম ঘটাতে ইতিমধ্যেই অয়ন ওসমানের নির্দেশে যুব ও ছাত্র সমাজের প্রস্তুতি সভাও সম্পন্ন হয়েছে। নারায়ণগঞ্জ ছাত্রলীগ ও যুবলীগ এদিন চমক সৃষ্টি করবে বলেও জানা গেছে।