ব্যাপক উন্নয়নে আমরা তার কাছে কৃতজ্ঞ”...

শামীম ওসমানকেই আবার এমপি হিসেবে দেখতে চায় ইসদাইর-গাবতলীবাসী

174

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

সংসদ সদস্য একেএম শামীম ওসমান বিগত দশ বছরে নারায়ণগঞ্জ-৪ আসন এলাকায় যে ব্যাপক উন্নয়ন করেছেন তাতে সাধারন মানুষ ব্যাপক সন্তোষ প্রকাশ করছেন। বিশেষ করে ঢাকা-নারায়ণগঞ্জ সংযোগ সড়ক আট লেন করার বিষয়টি এই জনপদের সকলেরই নজর কেড়েছে। তাই অধিকাংশ ফতুল্লাবাসীর একটিই কথা আর সেটি হলো, এই সড়কের নির্মান কাজ শেষ হলে যোগাযোগ ব্যবস্থায় ঐতিহাসিক এবং যুগান্তকারী পরিবর্তন আসবে। এরই মাঝে এই সড়কের প্রায় আশি শতাংশ কাজ সম্পন্ন হয়েছে এবং দ্রুত কাজ এগিয়ে চলেছে। তাই ফতুল্লা সহ নারায়ণগঞ্জ শহরবাসী মনে করেন শামীম ওসমান এমপির আন্তরিকতার কারনেই ঢাকা-নারায়ণগঞ্জের এই যোগাযোগ ব্যবস্থার আমুল পরিবর্তন হচ্ছে।

এছাড়া ফতুল্লা থানা এলাকার পাঁচটি ইউনিয়নে সরেজমিন পরিদর্শন করে দেখা গেছে, ইউনিয়নগুলির ব্যাপক উন্নয়ন হয়েছে। মজবুত ও টেকসই করে নির্মান করা হয়েছে রাস্তাঘাট ব্রিজ কালভার্ট। তাই কাশীপুর, বক্তাবলী, এনায়েতনগর, ফতুল্লা এবং কুতুবপুর ইউনিয়নের সর্বত্র ব্যাপক উন্নয়নের ফলে একেবারে পাল্টে গেছে গোটা এলাকার চেহারা।

সর্বশেষ ফতুল্লার যে অংশে এতোদিন জলাবদ্ধতা হতো সেই অংশের জলাবদ্ধতা নিরসনের জন্য তিনি নিজে পানিতে নেমে সরকারের দৃষ্টি আকর্ষন করেছেন। এবং এক পর্যায়ে এমপির নির্দেশে লালপুরে নতুন পাম্প হাউজ বসানো হয়েছে। এখন আর ওই এলাকায় কোনো জলাবদ্ধকা হচ্ছে না। মূলত এসব কারনে শামীম ওসমানের জনপ্রিয়তা আরো অনেক বেড়েছে বলে এলাকাবাসী জানিয়েছে।

এ ব্যাপারে ফতুল্লার গাবতলী এলাকার বাসিন্দা এবং গাবতলী কেন্দ্রীয় বাইতুল মোকাদ্দাস জামে মসজিদের সাধারন সম্পাদক কাজী এনামুল ফেরদৌস মনা বলেন, আমরা সৌভাগ্যবান যে সংসদ সদস্য একেএম শামীম ওসমানের মতো এমন একজন এমপি পেয়েছি। তার মতো এমপি থাকার কারনেই রাজধানী ঢাকার সাথে শিল্পনগরী নারায়ণগঞ্জের যোগাযোগ ব্যবস্থার যুগান্তকারী উন্নয়ন হচ্ছে। এতে আমাদের এলাকার ভূমির মূল্য আরো অনেক বেড়ে গেছে। আমরা খুব সহজেই রাজধানী সহ দেশের যেকোনো প্রান্তে যেতে পারছি। আমাদের এলাকার ভূমির মূল্য বহুগুন বেড়ে গেছে। তাই আমরা মাননীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমানের কাছে খুবই কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, সংসদ সদস্য শামীম ওসমান আমাদের গাবতলী এলাকার রাস্তাঘাটের যে উন্নয়ন করেছেন তাতে আগামী বিশ বছর এই উন্নয়নের সুফল ভোগ করবেন এলাকাবাসী। তাই আমরা ধারনা করছি আগামী নির্বাচনেও তিনিই আবার বিপুল ভোটে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য হিসাবে নির্বাচিত হবেন। আমরা তার সাফল্য কামনা করছি।