ভোটার প্রতি পাঁচ হাজার টাকা করে দিয়েও জিততে পারলোনা বজলু পরিষদ...

শম্ভুপুরা উচ্চ বিদ্যালয়ের বাদল পরিষদের নিরঙ্কুশ বিজয়

191
শম্ভুপুরা উচ্চ বিদ্যালয়ের বাদল পরিষদের নিরঙ্কুশ বিজয়

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

সোনারগাঁয়ের হোসেনপুর শম্ভুপুরা পিরোজপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পরিচালনা পর্ষদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা পেয়ে বিজয়ী হয়েছেন মইন উদ্দিন আহমেদ (বাদল) পরিষদ। ফলে এই বিদ্যালয়ের সভাপতি পদে মইন উদ্দিন আহমেদ (বাদলই) নির্বাচিত হচ্ছেন। গতকাল এই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সরেজমিন গিয়ে জানা গেছে, মোট নয়টি পদে নির্বাচন সম্পন্ন হয়েছে। আর এই নয়টি পদে মোট ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছে। নয়টি পদের মাঝে ছয়টি জিতেছে বাদল পরিষদ। বাকী তিনটি পদে জিতেছে বজলুর রহমান বজলু পরিষদ।

বাদল পরিষদ থেকে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, মো: কাউসার হোসেন, মো: সোলায়মান(১), মো: সোলায়মান(২), মো: সালাউদ্দিন এবং তাহমিনা আক্তার রুনা। আর এই প্যানেল থেকে একজন শিক্ষক প্রতিনিধিও বিজয়ী হন। এদিকে গতকালের নির্বাচনে মাইন উদ্দিন আহম্মেদ বাদল এবং বজলুর রহমান বজলু পরিষদের মাঝে প্রতিদ্বন্দ্বীতা হয়।

সূত্র মতে জানা গেছে, এই নির্বাচনে প্যানেল জিতাতে বজলু মোটা অংকের টাকা খরচ করেন। তিনি ভোট প্রতি পাঁচ হাজার টাকা করে দিয়ে ভোট কিনেন। কিন্তু এই বিষয়টি জানাজানি হলে এলাকার সচেতন অভিবাবকরা টাকার বিনিময়ে ভোট বিক্রি করতে রাজী হননি। বরং বজলুর প্রতি ক্ষুব্দ হয়ে উঠেন সাধারন ভোটাররা। এতে বজলু প্যানেলের ভরাডুবি ঘটে।