লেবাসধারীদের দাঁতভাঙ্গা জবাব দিতে হবে – মাহফুজুর রহমান কালাম

135
লেবাসধারীদের দাঁতভাঙ্গা জবাব দিতে হবে - মাহফুজুর রহমান কালাম

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম বলেছেন, আজকে সোনারগাঁয়ের আওয়ামীলীগকে নিয়ে নানান ষড়যন্ত্র, নানান খেলা। আওয়ামীলীগের রাজনীতির লেবাস গায়ে দিয়ে জাতীয় পার্টির এমপিকে যারা এখানে বাতাস দিচ্ছে, যারা লেবাস গায়ে দিয়ে বিএনপির রাজনীতি করার সুযোগ দিচ্ছে তাদের দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে। আপনারা যদি ঐক্যবদ্ধ থাকেন তাহলে এই সোনারগাঁয়ের মাটিতে কারো বাবার ক্ষমতা নেই যে, ষড়যন্ত্র করে পাড় পাবে।

কাঁচপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের ওমর আলী হাই স্কুলে এ কর্মী সভা আয়োজিত হয়।

তিনি বলেন, আজকে কষ্ট লাগে জানুয়ারি মাসে বিএনপির আহবায়ক কমিটি হলো, আর মাত্র দুই মাস পর আজকে ১০টা সফল সম্মেলন করে কমিটি ঘোষণা করা হলো। তাদের নেতারা তাদের গোল্ডেন জিপিএ ফাইভ মার্ক দিয়ে যায়। কিন্তু আমরা কেন করতে পারছি না, কোথায় এটার গলদ, কি রহস্য তা আমাদের বের করতে হবে।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, ষড়যন্ত্র হচ্ছে, জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানোর। স্বপ্ন দেখেন ক্ষমতায় আসবেন। আরে আপনাদের নেতা কে সেটা আগে ঠিক করেন। বিএনপি যদি ক্ষমতায় আসে তাহলে কে তাদের নেতা হবে সেটা তারা নিজেরাও জানে না। কাজেই যে স্বপ্ন আপনারা দেখছেন তা কখনোই পূরণ হবে না। জননেত্রী শেখ হাসিনার যে উন্নয়নের রাজনীতি, তার দক্ষ নেতৃত্ব বাংলাদেশকে, বাঙ্গালী জাতিকে মাথা উচু করে দাড়াতে শিখিয়েছে। সেই বাঙ্গালী জাতিকে আপনারা কখনো আর পাশে পাবেন না।

লেবাসধারীদের দাঁতভাঙ্গা জবাব দিতে হবে – মাহফুজুর রহমান কালাম

তিনি আরও বলেন, গতকাল বুধবার মেঘনায় সোনারগাঁ উপজেলা বিএনপির সম্মেলন হলো। সেখানে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দরা এসে যে ডাহা মিথ্যা কথা, মিথ্যা ইতিহাস, বিকৃত ইতিহাস বলে গেলো তা শুনে খুব কষ্ট পেলাম। কাজেই একটু বলতে চাই, এটা হচ্ছে মার্চ মাস। এ মার্চ মাস হচ্ছে বাঙ্গালী জাতির ইতিহাসের গৌরবের দিন, অস্তিত্বের দিন। কেননা এ মার্চ মাসেই জন্মগ্রহন করেছিলেন সর্বকালের সর্বশেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

এ মার্চ মাসেই বঙ্গবন্ধু ৭ই মার্চের সেই ঐতিহাসিক ভাষণ দিয়েছিলেন। এই মার্চ মাসেই নিরস্ত্র বাঙ্গালীর উপর স্বসস্ত্র হায়েনার জাতি ঝাপিয়ে পড়ে। তারপর দিন বঙ্গবন্ধুর মুখ থেকে স্বাধীণতা ঘোষণা করার পর তারই নির্দেশে জিয়াউর রহমানকে ধরে নিয়ে স্বাধীণতা ঘোষণা করতে বলা হয়। সেদিন জিয়াউর রহমান বলেছিলেন, অন বিহাফ অব আওয়ার গ্রেট লিটার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। জিয়াউর রহমান তো ক্ষমতায় ছিলো, কই তিনি তো কখনো বলে নাই উনি স্বাধীণতার ঘোষক। আজকে উনার মৃত্যুর পরে আপনারা ইতিহাস বিকৃত করেন।

আগামী নির্বাচনে সোনারগাঁয়ে নৌকার এমপি চাই উল্লেখ করে কালাম বলেন, সকল ষড়যন্ত্র মোকাবিলা করে, সকল ষড়যন্ত্রের বিষদাঁত ভেঙ্গে দিয়ে এই সোনারগাঁয়ে কায়সার হাসনাতকে নিয়ে ২০০৪, ০৫, ০৬ এ যেভাবে আমরা আন্দোলনের দূর্গ গড়ে তুলে জননেত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেছিলাম। ঠিক সেইভাবে আমরা আপনাদের সাথে নিয়ে প্রতিটি ইউনিয়নে কর্মী সভা জননেত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই, আপনি আমাদের অভিভাবক। এই সোনারগাঁয়ের আওয়ামীলীগের নেতাকর্মীদের দিকে তাকান, তাদের হতাশার কথা একবার বিবেচনা করে আগামী দিনে এই সোনারগাঁয়ে নৌকার বিকল্প, কায়সার হাসনাতের বিকল্প যাতে কোনো চিন্তা না করা হয় এই আহবান জানাচ্ছি।

কাঁচপুর ইউনিয়ন প্রবীন আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল হক মাস্টারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এড. সামছুল ইসলাম ভুইয়া। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। এতে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বীরু, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জি: মাসুদুর রহমান মাসুম, সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি নান্নু প্রমুখ।