লাঙ্গলেই আস্থা রাখছেন সোনারগাঁবাসী, গণজোয়ারে ভাসছেন খোকা

38

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ :

ভোটের দিন যতই ঘনিয়ে আসছে ততই সোনারগাঁয়ে লাঙ্গলের পক্ষে গণজোয়ার সৃষ্টি হচ্ছে। দিন দিন বেড়েই চলেছে লাঙ্গলের সমর্থক। চায়ের দোকান থেকে হাট-ঘাট ও পথে প্রান্তরে সর্বত্রই এখন আলোচনার শীর্ষবিন্দু লাঙ্গল। বিগত দিনগুলোতে বর্তমান সাংসদ লিয়াকত হোসেন খোকার উন্নয়ন ও প্রশংসা শোনা যাচ্ছে মানুষের মুখে মুখে। নিজ উদ্যোগেই অনেকে খোকার পক্ষে মানুষের দ্বারে দ্বারে ভোট চাইতে দেখা গেছে। সোনারগাঁয়ের অলি-গলি এখন খোকার লাঙ্গলের স্লোগানে মুখরিত। তবুও বসে নেই লাঙ্গলের প্রার্থী খোকা। রাত-দিন লাঙ্গল প্রতীক নিয়ে মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন তিনি। বুধবার (০৩ জানুয়ারি সোনারগাঁয়ের বৈদ্যের বাজার এলাকায় নির্বাচনী জনসংযোগ করেন বর্তমান নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি ও লাঙ্গল প্রতীকের প্রার্থী লিয়াকত হোসেন খোকা।
জাতীয় নির্বাচন যত ঘনিয়ে আসছে, খোকার সমর্থকদের তৎপরতা ততই বাড়ছে। সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের কাছে গিয়ে ভোট চাইছেন তারা। স্লোগানের তালে তালে ভোট চাইছেন লাঙ্গল মার্কার পক্ষে । বৈদ্যের বাজারে ছেয়ে গেছে উন্নয়নের প্রতীক খোকার লাঙ্গল মার্কার পোস্টার। নির্বাচনী প্রচারণার শেষ দিনের আগে সমর্থক ও নেতাকর্মীদের মাঝে টান টান উত্তেজনা বিরাজমান। এবার খোকার বিপরীতে দাঁড়িয়েছেন সাবেক এমপি ও নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার, তাই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন প্রত্যাশা করছেন জনসাধারণ।
খোকার নির্বাচনী প্রচারণায় সব সময়ই জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখা যায়, এবারও তার বিপরীত হয়নি। তার প্রচারণায় সাড়া দিয়ে সাধারণ জনগণও যোগ দিতে থাকেন মিছিলে, দিতে থাকেন স্লোগান। এতদিন যে খোকা তাদের কাছে থেকে সেবা করেছেন, এবার জনগণ নিজেরাই তাকে আবার সুযোগ দিয়ে কাছে পেতে চায় এমনটাই বলেন সোনারগাঁবাসী।
এসময় নির্বাচনী প্রচারণায় খোকার সাথে ছিলেন মোহাম্মদ আলী মেম্বার, নারগিস মেম্বার, সুরাইয়া মেম্বার, আবুল মেম্বার, হোসেন মেম্বার, ফজলুল হক মাস্টার, সানাউল্লাহ রিয়াদ, মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ফয়সাল আহম্মেদ, কামাল পারভেজসহ অসংখ্য জাতীয় পার্টির নেতাকর্মী ও অসংখ্য সোনারগাঁবাসী।