লাঙ্গলবন্দ স্নান ঘাট পরিদর্শনে আইন-শৃঙ্খলা বাহিনী

122
লাঙ্গলবন্দ স্নান ঘাট পরিদর্শনে আইন-শৃঙ্খলা বাহিনী নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ: হিন্দু ধর্মাবলম্বীদের মহাতীর্থ লাঙ্গলবন্দের স্নান ঘাট পরিদর্শন করেছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। রোববার (৩ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ) শেখ মোহাম্মদ বিল্লাল হোসেন ও আমির খসরু স্নানঘাট পরিদর্শন করেন। এসময় স্থানীয় জনপ্রতিনিধি ও অন্যান্যরাও সঙ্গে ছিলেন।

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ: হিন্দু ধর্মাবলম্বীদের মহাতীর্থ লাঙ্গলবন্দের স্নান ঘাট পরিদর্শন করেছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

রোববার (৩ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ) শেখ মোহাম্মদ বিল্লাল হোসেন ও আমির খসরু স্নানঘাট পরিদর্শন করেন। এসময় স্থানীয় জনপ্রতিনিধি ও অন্যান্যরাও সঙ্গে ছিলেন।

আগামী ৮ এপ্রিল মহাতীর্থ লাঙ্গলবন্দ স্নান ঘাটে স্নান উৎসব। ৮ এপ্রিল শুক্রবার দিবাগত রাত ৯ টা ১১ মিনিট হইতে শনিবার রাত ১১টা পর্যন্ত এই তীর্থস্থানে স্নান চলবে।

এই তীর্থস্থানে বাংলাদেশ শহর বিশ্বের বিভিন্ন দেশ থেকে লাখো লাখো পুণ্যার্থী এসে পুণ্যস্থান করেন।

পুরো এলাকাটি সিসি ক্যামেরার আওতায় থাকবে। এর নিরাপত্তায় থাকবে ১২০০ পুলিশ-র‌্যাবসহ আইনÑশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য।

স্মানঘাট পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন-বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা, পুলিশের টি আই মোঃ আব্দুল করিম শেখ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শিপন সর্কার শিপন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের বন্দর থানার সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস প্রমুখ ।

এসময় পূজা উদযাপন পরিষদের সদস্যরা জানান কোনরকম বিশৃঙ্খলা হবে না এবারের তীর্থস্থানে, কারণ এবারের লগ্নে পূণ্যার্থীদের হাতে অনেক সময় রয়েছে তারা যথেষ্ট সময় পাবে।