র‌্যাবের ৬ অভিযানে ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেফতার ৯

234
র‌্যাবের ৬ অভিযানে ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেফতার ৯ নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ: পৃথক ৬টি অভিযান চালিয়ে ১৩০৩ বোতল ফেনসিডিল ও ৭ কেজি গাঁজাসহ ৯ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় ৩ টি প্রাইভেটকার একটি মোটর সাইকেল ও একটি স্কুটি জব্দ করেছে র‌্যাব-১১ এর পৃথক পৃথক টিম। বুধবার (৬ এপ্রিল) রাতে ও বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকালে বন্দর, সিদ্ধিরগঞ্জ ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে ওনসব মাদকদ্রব্য উদ্ধার ও বিক্রেতাদের গ্রেফতার করে র‌্যাব-১১ আভিযানিক দল।

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ: পৃথক ৬টি অভিযান চালিয়ে ১৩০৩ বোতল ফেনসিডিল ও ৭ কেজি গাঁজাসহ ৯ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় ৩ টি প্রাইভেটকার একটি মোটর সাইকেল ও একটি স্কুটি জব্দ করেছে র‌্যাব-১১ এর পৃথক পৃথক টিম।

বুধবার (৬ এপ্রিল) রাতে ও বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকালে বন্দর, সিদ্ধিরগঞ্জ ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে ওনসব মাদকদ্রব্য উদ্ধার ও বিক্রেতাদের গ্রেফতার করে র‌্যাব-১১ আভিযানিক দল।

বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১ এর সহকারী পরিচালক এএসপি মোঃ সম্রাট তালুকদার।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়- সিদ্ধিরগঞ্জে ঢাকাগামী একটি প্রাইভেটকার তল্লাশী করে ১০০ বোতল ফেনসিডিলসহ রুবেল হোসেন (২৬), পলাশ (২২) ও মমিনুল (৩৫) নামের তিনজন। একই এলাকা থেকে ঢাকাগামী একটি স্কুটি তল্লাশী করে ৩০২ বোতল ফেনসিডিলসহ মাসুম (৩২) নামের একজন ও এশটি প্রাইভেটকার তল্লাশী ৫০০ বোতল ফেনসিডিলসহ বশির আহমেদ (২২) নামের মাদক বিক্রেতাতে গ্রেফতার করা হয়।

অন্যদিকে বন্দরে একটি প্রাইভেটকার তল্লাশী ৩০১ বোতল ফেনসিডিলসহ বেলাল হোসেন (৩০) একই এলাকায় মোটরসাইকেল তল্লাশী ১০০ বোতল ফেনসিডিলসহ আল আমিন (৪২) ও রাজু (৪০) এবং ৭ কেজি গাঁজাসহ রহমত উল্লাহ (৫২) নামের মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়- রুবেল হোসেন সিদ্ধিরগঞ্জের পাইনাদী এলাকার আবুল হোসেনের, পলাশ পিরোজপুর জেলার ভান্ডারিয়া এলাকার আঃ মালেকের, মমিনুল লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানাধীন উত্তর যাওরানী এলাকার আঃ গনি মিয়ার ছেলে। অপর অভিযানে গ্রেফতারকৃত মাসুম ডিএমপির বংশাল থানাধীন জগন্নাথ বসাক লেন নবাবপুর এলাকার হারুন অর রশিদের, বশির আহমেদ কুমিল্লা জেলার দেবীদ্বার থানাধীন দেবীদ্বার এলাকার হাজী মোঃ সিদ্দিকুর রহমানের ছেলে। এছাড়া বন্দর হতে গ্রেফতারকৃত বেলাল হোসেন কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন রানীচরা এলাকার আঃ রব মোল্লার, আল আমিন ফতুল্লার ভোলাই শান্তিনগর এলাকার আবুল কাশেমের, রাজু ফতুল্লার পঞ্চবটি আমতলা এলাকার মৃত আঃ রহমানের ও রহমতউল্লাহ ডিএমপির গেন্ডারিয়া থানাধীন ধুপখোলা ডিস্ট্রারী রোড এলাকার মৃত নীহাল ইসলামের ছেলে।