আন্দোলনে ভূমিকা রাখতে চান তৈমুর...

রূপগঞ্জে বিএনপির মনোনয়ন চাইবেন তিন নেতা

154
রূপগঞ্জে বিএনপির মনোনয়ন চাইবেন তিন নেতা

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

দলীয় সিদ্ধান্ত ভঙ্গ করে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে অংশ নেয়ার জেরে দল থেকে বহিস্কার হলেও এবার রূপগঞ্জ আসনে নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও বিএনপি চেয়ারপার্সনের সাবেক উপদেষ্টা এড. তৈমুর আলম খন্দকার। তাই তিনি আবারও জেলা বিএনপির পদ পেতে মরিয়া হয়ে চেষ্টা করছেন বলে জানা গেছে।

এদিকে, রূপগঞ্জ আসনে আগামী নির্বাচনে তিনজন প্রার্থী বিএনপির মনোনয়ন চাইবেন বলে ধারণা করা হচ্ছে। এরা হলেন এড. তৈমুর, কাজী মনির এবং মোস্তাফিজুর রহমান ভুইয়া দীপু। রূপগঞ্জে এই তিনজনই হেভিওয়েট প্রার্থী হিসাবে বিবেচিত। নির্বাচন সুষ্ঠু হলে তাদের মাঝে যিনিই মনোনয়ন পাবেন তিনিই জিতবেন বলে স্থানীয়রা মনে করেন।

তবে বিএনপি আগামী নির্বাচনে অংশগ্রহন করার আগে একটি বড় আন্দোলনের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। কেননা, তারা কেয়ারটেকার সরকার ছাড়া নির্বাচনে অংশগ্রহন করবে না। তাই তৈমুর চাইছেন এখনই জেলা বিএনপিতে ফিরে ওই আন্দোলনে ভুমিকা রাখতে।

এদিকে একটি সূত্র জানায়, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি এড. তৈমুর আলম খন্দকার এখন কোথায় যাবেন? তিনি কি নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক পদে ফিরে যাবেন, নাকি মহানগর বিএনপির সভাপতি হবেন? নাকি তার আর বিএনপিতে ফিরার কোনো সুযোগ নেই? এসব নিয়ে তার সমর্থকদের মাঝে নানা জল্পনা কল্পনা রয়েছে।