রাজনৈতিকভাবে শেখ হাসিনাসহ চামচাদের দাফনের হুশিয়ারী

114
রাজনৈতিকভাবে শেখ হাসিনাসহ চামচাদের দাফনের হুশিয়ারী টিপুর

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কিছু হলে শেখ হাসিনাসহ আওয়ামীলীগের চামচাদের রাজনৈতিক ভাবে দাফনের হুশিয়ারী দিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

এসময় তিনি বলেন, এই সরকারকে বলতে চাই, যদি বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি না দেন, সুচিকিৎসা না দেন, তার যদি কোনো অনাকাঙ্খিত ঘটনা ঘটে তাহলে শেখ হাসিনা ওয়াজেদ আপনি সহ আপনার চামচা-চোমচাদের রাজনৈতিকভাবে দাফন করা হবে, দাফন করা হবে।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য দেশের বাইরে প্রেরণের দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সমাবেশে তিনি একথা বলেন। গতকাল সোমবার (০৯ অক্টোবর) নগরীর মিশনপাড়া এলাকায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে হাজার হাজার নেতাকর্মী নিয়ে নগরীতে বিক্ষোভ মিছিল করেন তারা।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ ও মিছিল

টিপু বলেন, আজকে শেখ হাসিনা ওয়াজেদ আপনি খালেদা জিয়াকে ভয় পান, তারেক জিয়াকে ভয় পান, শহীদ জিয়া পরিবারকে ভয় পান, তত্ত্বাবধায়ক সরকারকে ভয় পান। তত্ত্বাবধায়ক সরকারকে ভয় পাওয়ার কারণ হলো, শেখ হাসিনা জানে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে টুঙ্গিপাড়ায় যদি বেগম খালেদা জিয়ার পরিচারিকা ফাতেমাকে আপনার বিরুদ্ধে দাড় করানো হয়, তাহলে ঐ ফাতেমার সাথেও আপনি জয়ী হতে পারবেন না।

তিনি আরও বলেন, এই সমাবেশ থেকে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তার সুচিকিৎসার দাবি জানাচ্ছি। পাশাপাশি তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে বাংলাদেশে আসার সুযোগ করার দাবি জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, যুগ্ম আহবায়ক এড. জাকির হোসেন, আনোয়ার হোসেন আনু, ফতেহ মো. রেজা রিপন, ডা. মজিবুর রহমান প্রমুখ।