ফতুল্লার বিএনপি নেতা চৌধুরীর নির্দেশে চলছে নোংরা রাজনীতি...

রনি ও তার পরিবারের বিরুদ্ধে নোংরা পোষ্টার, ধরা পরলো দুই যুবক

192
ফতুল্লার বিএনপি নেতা চৌধুরীর নির্দেশে চলছে নোংরা রাজনীতি

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মশিউর রহমান রনির বিরুদ্ধে টানা অপপ্রচার এবং ষড়যন্ত্র চালানো হচ্ছে বলে দাবি রনি সমর্থকদের। এরই অংশ হিসাবে বুধবার গভীর রাতে ফতুল্লা, নারায়ণগঞ্জ কোর্ট এবং শহর এলাকায় রনি ও তার পরিবারের বিরুদ্ধে কুৎসামূলক পোষ্টারিং করার সময় দুই ব্যক্তি হাতেনাতে ধরা পরেছে।

এরা হলো ফতুল্লার দক্ষিন সস্তাপুর কোতোয়ালের বাগ এলাকার বাসিন্দা ছমির আলী ও জয়নাল। ধরা পরার পর এরা জানিয়েছেন, এদেরকে ফতুল্লার একটি পেশাদার সংগঠনের অফিস থেকে টাকার বিনিময়ে এসব পোষ্টার লাগানোর দায়িত্ব দেয়া হয়েছে। তাদের এই জাবনবন্দী ভিডিও রেকর্ড করা হয়েছে।

এদিকে জানা গেছে, রাত পৌনে একটায় নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সহ-সভাপতি কায়েস আহম্মেদ পল্লব এবং যুগ্ম সাধারন সম্পাদক মো: সুমন দেখতে পান মাসদাইর কবরস্থানের সামনে তাদের একজন পোষ্টার লাগাচ্ছে। তখন তাকে ধরে জিজ্ঞেস করলে সে জানায়, আরো একজন কোর্ট এলাকায় পোষ্টার লাগাচ্ছে। তখন তারা কোর্ট এলাকা থেকে তাকেও ধরে নিয়ে আসে।

পোষ্টারে রনি, রনির পিতা মোস্তফা কামাল, শশুর পুলিশ অফিসার খন্দকার জহির, রনির শাশুরী এবং শ্যালিকার ছবি দিয়ে শিরোনাম লিখা হয়েছে জামাই-শশুর-বিয়াই কোং লি: হতে সাবধান। আর এই পোষ্টারে আরো কুৎসামূলক বিভিন্ন কথা লিখা হয়েছে।

রনি অভিযোগ করেছেন, তার বিরুদ্ধে দীর্ঘ দিন ধরেই ফতুল্লার চৌধুরী নামক এক বিএনপি নেতা নানা রকম ষড়যন্ত্র করে আসছে। এই চৌধুরী সব সময়ই নানা রকম বিতর্কিত কর্মকান্ডের সাথে জড়িত এবং রনির বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। বিএনপির রাজনীতিতে রনি যে অবস্থান তৈরী করেছে চৌধুরী কখনো তার ধারেকাছেও যেতে পারেনি। তাই সে রনির রাজনৈতিক উত্থানে ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে এমন ঘৃন্য ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে বলে মনে করেন তিনি।