যুব সংহতি নেতা সিজার’র নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে যোগদান

68
যুব সংহতি নেতা সিজার'র নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে যোগদান

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ -৫ আসনের প্রয়াত সাংসদ আলহাজ্ব নাসিম ওসমানের সহধর্মিনী, জাতীয় পার্টির নব-নির্বাচিত প্রেসিডিয়াম মেম্বার পারভীন ওসমান’র নেতৃত্বে এবং তাদের পুত্র, যুব সমাজের অহংকার আজমেরী ওসমানের উদ্যোগে বিশাল র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার বিকালে নগরীর খানপুর থেকে নবাব সলিমুল্লাহ সড়ক হয়ে বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে। পরে চাষাঢ়া বিজয়স্তম্ভের সামনে এসে সমাপ্ত হয়।

এসময় র‌্যালীতে আজমেরী ভাইয়ের ঘাটি নারায়ণগঞ্জের মাটি, ডাক দিয়েছে আজমেরী ভাই ঘরে থাকার সময় নাই সহ জয় বাংলা-জয় বঙ্গবন্ধু শ্লোগানে শ্লোগানে রাজপথ প্রকম্পিত করে তোলে নেতাকর্মীরা।

এতে নারায়ণগঞ্জ যুব সংহতির নেতা মিনহাজুল হক সিজার, খালেদ বিন আজিজ ও ডালিমের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে বিপুল সংখ্যক নেতাকর্মী যোগ দেন।

বর্ণাঢ্য র‌্যালীর পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনায় প্রয়াত সংসদ সদস্য আলহাজ্ব এ. কে. এম. নাসিম ওসমান’র সহধর্মিণী এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান প্রধান অতিথির বক্তব্যে বলেন- আজকের এই দিনে আমি মনে করতে চাই, বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে। আজ তিনি না থাকলে হয়তো এই বাঙ্গালী জাতির জন্ম হতো না। এই দেশ স্বাধীন হয়েছে লাখো শহিদের রক্তের বিনিময়ে। আমরা সেই শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করছি। আজকে যারা উপস্থিত হয়েছেন তাদের সকলকে আমার পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।