মোগরাপাড়া ইউনিয়নে জনপ্রিয়তার তুঙ্গে আরিফ মাসুদ বাবু

214
যেখানেই যাচ্চেন অকৃত্রিম ভালোবাসা পাচ্ছে মানুষের

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নির্বাচনের বাকী আর মাত্র ১২ দিন, ফলে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছে মোগরাপড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা। প্রচার-প্রচারণায় অন্য প্রার্থীদের তুলনায় বেশ এগিয়ে আছেন দুইবারের সাবেক সফল চেয়ারম্যান ও এবারের নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আরিফ মাসুদ বাবু এমনটাই জানান স্থানীয়রা।

জানা গেছে, এক এক করে ইউনিয়নের সকল ওয়ার্ড, পাড়া-মহল্লা চষে বেড়াচ্ছেন তুমুল জনপ্রিয় স্বতন্ত্র প্রার্থী আরিফ মাসুদ বাবু। প্রতিটি ওয়ার্ডেই যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে, বলছেন বিগত উন্নয়নের কথা, করছেন ভোট প্রার্থণা। ভোটাররাও বাবুকে টেনে নিচ্ছেন বুকে, দিচ্ছেন অকৃত্রিম ভালোবাসা।

 

যেখানেই যাচ্চেন অকৃত্রিম ভালোবাসা পাচ্ছে মানুষের

স্থানীয়রা জানান, চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে সফল চেয়ারম্যান বাবু রয়েছেন প্রচারণার শীর্ষে। অদম্য বাবু যেখানেই যাচ্ছেন পাচ্ছেন ফুলেল ভালোবাসা। যুবক-বৃদ্ধ, নারী-পুরুষ সকলেই স্বাগত জানাচ্ছেন তাকে। বৃদ্ধরা যেমনি মাথায় হাত বুলিয়ে দোয়া করছেন, শিশুরাও তেমনি বাবু বাবু বলে চিৎকার করছে তার পক্ষে।

বৃহস্পতিবার সরেজমিনে মোগরাপাড়া ইউনিয়নে বাবুর প্রচারণায় গিয়ে দেখা যায়, বিকেলের দিকে ইউনিয়নের ভোটারদের দ্বারে গিয়ে হাজির হন তিনি। বাড়ি বাড়ি গিয়ে নারী ও শিশুদের কাছে দিচ্ছেন নির্বাচনী সালাম। বলছেন পুরুষদের সাথে রাস্তায়, বাজারে দেখা হয় কিন্তু নারীদের সাথে সাক্ষাৎ করার সুযোগ খুব একটা মিলেনা। তাই আজ আমি আমার মা-বোনদের সাথে দেখা করতে আসছি। নারী ভোটাররাও আশ^স্ত করে বলছেন, চাইতে হবেনা আমাদের ভোট আপনিই পাবেন। বৃদ্ধারা এগিয়ে এসে মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন ও দোয়া করছেন তার জন্য ।

মোগরাপাড়ায় জনপ্রিয়তার তুঙ্গে আরিফ মাসুদ ববু

ভোটারদের অনেকেই আবার বলেন, আপনি কষ্ট করে কেন এসেছেন, আপনি ভোট চাইলেও আপনাকে ভোট দিবো, না চাইলেও আপনাকেই ভোট দিবো। আপনার কারণেই আমাদের ওয়ার্ডের রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন ঘটেছে।

উল্লেখ, আরিফ মাসুদ বাবু সম্পর্কে জানা গেছে, বিগত দুই নির্বাচনে দলীয় প্রতীক না থাকলেও মূলত আওয়ামীলীগের প্রার্থী হিসাবেই জয়লাভ করেন আরিফ মাসুদ বাবু। দীর্ঘ ২৩ বছর পর ঘোষিত সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ৮ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির সদস্য পদেও আছেন তিনি। কিন্তু তারপরও এবার নৌকা প্রতীক পাননি তিনি, ফলে আওয়ামীলীগ থেকে পদত্যাগ করে স্বতন্ত্র প্রার্থী হিসাবে আনারস প্রতীকে নির্বাচন করছেন তিনি।