মেয়র আইভীর পক্ষে যুবলীগ নেতা ওশিন’র শুভেচ্ছা

155

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

আগামীকাল ২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতু। এ সেতু নির্মাণ করা হয়েছে দেশের নিজস্ব অর্থে। এটি আমাদের বিশাল অর্জন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে স্বপ্ন আজ বাস্তবে রূপান্তরিত।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে এবং দেশের উত্তরোত্তর সমৃদ্ধির কারণে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াত আইভীর পক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা আরাফাত রহমান ওশিন।

উল্লেখ্য, সেতু উদ্বোধন উপলক্ষে আগামীকাল ২৫ জুন প্রায় ১০ লাখ লোকসমাগম ঘটবে বলে প্রত্যাশা করা হচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য মেয়ে এবং দেশের বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধনের এই তারিখ ঘোষণা করেন।

পদ্মা সেতু উদ্বোধনকে কেন্দ্র করে নদীর দুই পাড়ের এলাকাগুলোয় উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। পদ্মা সেতু চালু হলে দক্ষিণের জেলাগুলোয় আর্থসামাজিক অবস্থার ব্যাপক পরিবর্তন আসবে। মোট দেশজ উৎপাদন (জিডিপি) বাড়বে ১ দশমিক ২৩ শতাংশ। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জিডিপি হবে ২ দশমিক ৩ শতাংশ।

পদ্মার দুই পাড়ের প্রায় ৯৫ শতাংশ মানুষ মনে করে, পদ্মা সেতু চালু হলে কৃষিপণ্যের পরিবহন অনেক সহজ হবে। বিশেষজ্ঞদের মতে, পদ্মা সেতুর কারণে বদলে যাবে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের চিত্র।