মামলা তুলে না নিলে আলমগীরের স্ত্রীকেও খুন করার হুমকি

269
মামলা তুলে না নিলে আলমগীরের স্ত্রীকেও খুন করার হুমকি

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জের বক্তাবলীতে নির্মমভাবে খুন হওয়া আলমগীরের স্ত্রী মিনুকে হত্যা মামলা তুলে নিতে হুমকি প্রদান করা হয়েছে। মামলা তুলে না নিলে স্বামী আলমগীর হোসেনের মতো তাকেও হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকি দিচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় হত্যা মামলার ১ নম্বর আসামী কাউসারসহ পাঁচজনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় জিডি করেছেন মামলার বাদি মিনু আক্তার।

জিডি সুত্রে জানা যায়, আলমগীর হত্যা মামলার খোজঁ নিতে নিহত স্বামীর বড় ভাই নবী হোসেন, বড় বোন রানু আক্তার ও ননাস পারভীনকে সাথে নিয়ে বুধবার আদালতে যান স্ত্রী মিনু আক্তার। একইসময়ে আদালতে উপস্থিত হন এ হত্যা মামলার এজাহার নামীয় ১নম্বর বিবাদী বক্তাবলীর রাজাপুরের হাজী আব্দুল আলীর ছেলে কাউসার (৩৫), লক্ষ্মীনগর পশ্চিম পাড়ার ইসমাইল চৌকিদারের ছেলে শাহীন (৪৬), ১নং বিবাদীর মা ও হাজী আব্দুল আলীর স্ত্রী জোস্না (৪৮), ১নং বিবাদীর বোন ও হাজী আব্দুল আলীর কণ্যা স্মৃতি (২৮) ও ওমর ফারুক মেম্বারের স্ত্রী আইরিন (৩৮)।

বক্তাবলীতে নির্মমভাবে খুন হওয়া আলমগীরের স্ত্রী মিনু

বাদী ও তার স্বজনদের আদালতে দেখতে পেয়ে তাদের উদ্দেশ্য করে ১ ও ২নং বিবাদী অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। বাদী মিনু আক্তার এর প্রতিবাদ করলে ১ ও ২নং বিবাদী হুমকি ধামকি প্রদান করে বলে এ হত্যা মামলা উঠাইয়া না নিলে স্বামী স্বামী আলমগীর হোসেনের মতো তাকেও জীবনে শেষ করে ফেলবে এবং লাশ গুম করে ফেলবে।

জিডিতে আরও উল্লেখ করা হয়, এক পর্যায়ে ৩, ৪ ও ৫নং বিবাদীরা মিনুকে মারধর করার চেষ্টা করলে বাদীর ভাসুর , বড় বোন, ননাসরা প্রতিবাদ করলে বিবাদীরা তাদেরকেও জীবন নাশের হুমকি দেয়। হুমকি দিয়ে তারা বলে, যে কোন সময় বাদী ও তার পরিবারের লোকজনদের যে কোন বড় ধরনের ক্ষতি করবে। বিবাদীদের অব্যাহত এ হুমকির কারণে বাদীর পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় ভূগছে। ফলে বড় ধরনের ক্ষতি হতে পারে এমন শঙ্কায় বিষয়টি ডায়েরী ভূক্ত করা একান্ত প্রয়োজন।