ভোটবিহীন অবৈধ এ সরকারকে ঐক্যবদ্ধভাবে বিতাড়িত করা হবে – মন্তু

149

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু বলেছেন, আমাদের মাঝে কোনো ভেদাভেদ নেই, আমরা শহীদ জিয়ার আদর্শে গড়া সৈনিক। আমরা শহীদ জিয়ার আদর্শে গড়া দল করি, আমরা কারো ব্যক্তিগত দল করিনা। আমাদের এখন দুর্দিন, আসুন আমরা সকলে ঐক্যবদ্ধভাবে আগামী দিনে এ রাতের সরকার, ভোটবিহীন সরকার, অবৈধ সরকারকে কিভাবে বিতাড়িত করে একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আমাদের দল বিএনপিকে পুনরায় ক্ষমতায় বসানো যায় সে লক্ষ্যে কাজ করি।

বিএনপির প্রতিষ্ঠাতা ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পাঁচদিন ব্যাপী কর্মসূচীর ৪র্থ দিনের আলোচনা সভা, দোয়া, মিলাদ মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

বৃহস্পতিবার বিকেলে নগরীর ১১নং ওয়ার্ডের কিল্লারপুল এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

মন্তু আরও বলেন, একটি ভুয়া মামলায় দশ বছরের সাজা দিয়ে গণতন্ত্রের মা, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে রাখা হয়েছে। উনি আজ অসুস্থ, উনাকে সঠিক চিকিৎসাও দেয়া হচ্ছে না। আসুন এ অবৈধ সরকারকে বিতাড়িত করে বেগম খালেদা জিয়াকে ক্ষমতায় বসানোর লক্ষ্যে ঐক্যবদ্ধ আন্দোলন-সংগ্রাম করি। আগামী দিনের যে কোনো আন্দোলন-সংগ্রামে নজরুল ইসলাম আজাদ ভাইয়ের নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর যুবদল রাজপথে থাকবে এবং যে কোনো আন্দোলন-সংগ্রাম মোকাবেলা করবো। যুবদল প্রস্তুত, সর্বপ্রথম যুবদল সামনের দিকে থাকবে এবং যুবদলের প্রতিটি নেতাকার্মী বুকের তাজা রক্ত দিবে।

এতে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি এড. জাকির হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপু, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাশুকুল ইসলাম রাজীব, ১১নং ওয়ার্ড বিএনপি নেতা ফারুক হোসেন, যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক প্রমুখ।