ব্যবসায়ী মহল সহ বিভিন্ন মহলের শুভেচ্ছা ও অভিন্দন...

‘ভিসিভোয়া’ নির্বাচনে আলহাজ্ব মো: সোহাগ বিপুল ভোটে নির্বাচিত

146
‘ভিসিভোয়া’ নির্বাচনে আলহাজ্ব মো: সোহাগ বিপুল ভোটে নির্বাচিত

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

গত ১৫ জুলাই বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশন (ভিসিভোয়া) এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আর এবারের এই নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন নারায়ণগঞ্জে বিশিষ্ট ব্যবসায়ী শাহজালাল নেভিগেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ সোহাগ। তিনি এবার বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৬৬৮ ভোট। তার সদস্য নং-২০৯১ এবং ভোটার নং-৯০৩। তিনি এসপি মাহবুব-ইকবাল-নূরুল হক ঐক্য পরিষদ থেকে নির্বাচন করেছেন। নির্বাচনে তিনি নিজেকে এবং তার প্যানেলকে জয়ী করানোর লক্ষ্যে রাতদিন একাকার করে ভোটারদের কাছে ছুটেছেন। তাই এবার তিনি বিপুল পরিমান ভোটে নির্বাচিত হন। তাই এবারের এই নির্বাচনের মধ্য দিয়ে তিনি নারায়ণগঞ্জবাসীর মুখ উজ্জল করেছেন। এতে নারায়ণগঞ্জের ব্যবসায়ী সমাজে ইতিবাঁচক প্রতিক্রিয়া হচ্ছে। সকল শ্রেনীর ব্যবসায়ীদের এবং সমাজের বিভিন্ন শ্রেনীপেশার মানুষের অভিনন্দন বার্তা এবং ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি।

এদিকে ভিসিভোয়া নির্বাচনে বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোহাম্মদ সোহাগ নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আরিফ আলম দীপু এবং সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জীবন তাকে অভিনন্দন জানিয়েছেন। এক অভিনন্দন বার্তায় তারা বলেন, আলহাজ্ব মোহাম্মদ সোহাগ এই নারায়ণগঞ্জের একজন উদ্যমী ব্যবসায়ী, যিনি নিজের আপ্রান প্রচেষ্ঠায় কঠোর পরিশ্রম করে সততার সহিত ব্যবসা করে সারা দেশের ব্যবসায়ী সমাজে একটি অবস্থান করে নিয়েছেন। তাই তার এই বিজয়ে আমরা আনন্দিত এবং তার নেতৃত্বে নারায়ণগঞ্জের ব্যবসা বানিজ্যের আরো প্রসার ঘটবে বলে আমরা বিশ্বাস করি। এই শহরের উদ্যোক্তা হিসাবে আমরা তার উত্তোরোত্তর সাফল্য কামনা করি। আমরা আন্তরিক ভাবে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

এদিকে এর আগে নারায়ণগঞ্জে ভিসিভোয়ার এক নির্বাচনী অনুষ্ঠানে আলহাজ্ব মোহাম্মদ সোহাগ দাবি করেছিলেন তার প্যানেল নির্বাচিত হলে নারায়ণগঞ্জে একটি শাখা অফিস খোলার জন্য। ফলে উপস্থিত নেতৃবৃন্দ এই প্রতিশ্রুতি দেন যে এসপি মাহবুব-ইকবাল-নূরুল হক ঐক্য পরিষদ নির্বাচনে জয়ী হলে তারা নারায়ণগঞ্জে একটি শাখা অফিস খুলবেন। এখন আশা করা যায় আলহাজ্ব মোহাম্মদ সেহাগের এই দাবি পূরন করা হবে এবং নারায়ণগঞ্জে অবিলম্বে একটি শাখা অফিস খোলা হবে।

প্রসঙ্গত, আলহাজ্ব মোহাম্মদ সোহাগ নারায়ণগঞ্জের একজন বিশিষ্ট ব্যবসায়ী। তিনি নারায়ণগঞ্জের সকল মহলে বিশেষ পরিচিত এবং সমাদৃত একজন ব্যাক্তি। একজন সৎ, মেধাবী, ন্যায়পরায়ন এবং পরিশ্রমী ব্যবসায়ী হিসাবে তিনি সারা নারায়ণগঞ্জে বিশেষ সুনাম কুড়িয়েছেন। তাই এবারের এই নির্বাচনে তার বিজয় নারায়ণগঞ্জের সর্ব স্থরের মানুষকে সন্মানিত করবে বলে নারায়ণগঞ্জবাসী মনে করেন।